ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

কঙ্গনার পর পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ আরও এক অভিনেত্রীর  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৪, ৯ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৩৫, ৯ অক্টোবর ২০১৮

‘কুইন’-এর শুটিংয়ের সময় বিকাশ বহেল তাঁর সঙ্গে অত্যন্ত অশালীন ব্যবহার করেছেন। কখনও জোর করে তাঁর গলা জড়িয়ে ধরতেন বিকাশ, আবার কখনও কাধে মুখ গুঁজে বলতেন তিনি কঙ্গনাকে পছন্দ করেন। সম্প্রতি ‘মি টু ক্যাম্পেইনে’ এভাবেই মুখ খুলেছেন বলিউড ‘কুইন’। কঙ্গনার পর এবার বিকাশ বহেলের বিরুদ্ধে মুখ খুললেন বলিউডের আরও এক অভিনেত্রী।  

তিনি বলেন, শুটিংয়ের সময় মত্ত অবস্থায় বিকাশ নাকি তাকে চুমু খেতে চাইতেন। জোর করে জাপটে ধরে বিকাশ তাঁর ঠোঁটে চুম্বন করতে চাইতেন বলে অভিযোগ করেন অভিনেত্রী। শুধু তাই নয়, শুটিং শেষের পর বিকাশ ২০ জন কিংবা তার বেশি কয়েকজন পছন্দের মানুষকে নিয়ে মাঝ রাত পর্যন্ত পার্টি করতেন। ওই পার্টিতে উন্মত্ত অবস্থায় থাকতেন তিনি। কখনও কখনও বিরক্ত হয়ে ওই পার্টি থেকে বেরিয়ে আসতেন অভিনেত্রী। কিন্তু, পার্টি থেকে বেরিয়ে আসার পর বিকাশ তাঁকে বার বার ফোন করতেন। কেন তিনি পার্টি থেকে বেরিয়ে গেলেন? তিনি তাঁকে গাড়ি করে বাড়িতে ছেড়ে দিতে পারতেন। কিন্তু, কেন ভরসা না করে তিনি পার্টি থেকে বেরিয়ে গেলেন, সেই প্রশ্ন তুলতে শুরু করেন এই অভিনেত্রী। আর এসবের কারণের জন্যই বিকাশ বহেলের সঙ্গে তিনি যোগাযোগ সম্পূর্ণ বন্ধ করে দেন। রুপোলি জগত থেকে সামাজিক জগত, সব জায়গা থেকে তিনি বিকাশ বহেলকে তিনি ‘বয়কট’ করেন বলেও জানান বলিউডের এই অভিনেত্রী।

পাশাপাশি বিকাশ বহেলের প্রাক্তন স্ত্রী তাঁর সম্পর্কে এসব কিছু জানতেন। আর সেই কারণেই বিরক্ত হয়ে তিনি বিচ্ছেদের পথ বেছে নেন বলেও বলিউডের এই অভিনেত্রী অভিযোগ করেন।

সম্প্রতি বিকাশ বহাল , বিক্রমাদিত্য মোটওয়ানি, মধু মান্টেনা এবং অনুরাগ কাশ্যপের সংস্থা ফ্যানটম ফিল্মসের এক কর্মী বিকাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, ২০১৫ সালে ‘বম্বে ভেলভেট’ মুক্তির আগে গোয়ায় একটি পার্টির আয়োজন করা হয়। আর সেখানেই তাঁকে যৌন হেনস্থা করেন বিকাশ বহেল। ফ্যানটম ফিল্মসের ওই কর্মীর পর বিকাশের বিরুদ্ধে মুখ খোলেন কঙ্গনা রানাউত। বলিউড ‘কুইনের’ পর এবার ফের বিকাশের বিরুদ্ধে সোচ্চার হলেন বলিউডের আরও এক অভিনেত্রী।

যদিও ফ্যানটম ফিল্মসের এই কর্মীর অভিযোগের পর সংস্থার হয়ে তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোটওয়ানি। বিকাশের বহেল যাতে ভবিষ্যতে আর কারও সঙ্গে এই ধরনের কুরুচিপূর্ণ ব্যবহার করতে না পারেন, তাঁরা সেদিকে কড়ানজর রাখবেন বলেও জনান অনুরাগ কাশ্যপরা।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি