ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

স্ত্রীর সঙ্গে জন্মদিনটা কোথায় কাটাচ্ছেন বিরাট কোহলি?  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ৫ নভেম্বর ২০১৮

দারুণ ফর্মে রয়েছেন বিরাট কোহলি। গোটা বিশ্ব তার বন্দনা করছে। অল্প বয়সেই ক্রিকেট বিশ্বের সেরাদের সঙ্গে এক আসনে বসানো হচ্ছে তাকে। দিন যত পার হচ্ছে তার রেকর্ড ধরা ছোঁয়ার বাইরে চলে যাচ্ছে। আজ, সোমবার ৩০ বছরে পা রাখলেন ক্যাপ্টেন। শুভেচ্ছার বন্যায় ভাসছে তাঁর ভারচুয়াল ওয়াল। জন্মদিনে কী পরিকল্পনা তাঁর? কীভাবে কাটাবেন আজকের দিনটা? তিনি সে সব কথা যতই গোপন রাখার চেষ্টা করুন না কেন, তারকাকে নিয়ে যে কৌতূহলের শেষ নেই। তাই খবর প্রকাশ্যে এসেই গেল।  

বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। তাই বিরুষ্কা কখন কী করবেন, কোথায় যাবেন, সবদিকেই নজর রাখছে পাপারাজ্জির দল। একদিকে, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে যখন রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত টিম ইন্ডিয়া, তখন স্ত্রীর সঙ্গে জন্মদিনটা নিরিবিলিতেই কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। সূত্রের খবর, হরিদ্বারে তাঁর আধ্যাত্মিক গুরুর আশ্রমেই দিনটা কাটাবেন বিরাট ও তাঁর বেটারহাফ।

শনিবারই দেরাদুন বিমানবন্দরে দেখা গিয়েছে তাঁদের। সেখান থেকে নরেন্দ্রনগরের একটি হোটেলে ওঠেন তাঁরা। শোনা যাচ্ছে, ৭ নভেম্বর অর্থাৎ বুধবার পর্যন্ত সেখানেই থাকবেন বিরুষ্কা। সোমবার অনন্ত ধাম আধ্যাত্মিক আশ্রমে যাওয়ার কথা তাঁদের। আশ্রমটি অনন্ত বাবার। যিনি অনুষ্কা শর্মার পরিবারের গুরুদেব। যে কোনও শুভ দিনেই গুরুদেবের সঙ্গে দেখা করে থাকেন অনুষ্কা। এমনকী দু’জনের বিয়েতে ইতালিতেও হাজির হয়েছিলেন অনন্ত বাবা। তাই বিরাটের জন্মদিনেও এই জায়গাকেই বেছে নিয়েছেন তাঁরা। বিরুষ্কা আসার কথা থাকায় ইতিমধ্যেই আঁটসাট করা হয়েছে নিরাপত্তা। হোটেলের তরফে খবর, এরই মধ্যে একদিন হৃষিকেশ যাওয়ার পরিকল্পনাও রয়েছে সেলিব্রিটি দম্পতির। ওয়াটার ব়্যাফ্টিং করতেও দেখা যেতে পারে তাঁদের।

তবে এই প্রথমবার নয়। বিয়ের আগে বিরাটের সঙ্গে এই আশ্রমে গিয়েছেন বলি অভিনেত্রী। পাশাপাশি গতবারের জন্মদিনের সময়ও দেরাদুনের একই হোটেলে উঠেছিলেন তারকা জুটি। নিজেদের প্রিয় জায়গা দেরাদুনে সময় কাটাতে বেশ ভালবাসেন বিরুষ্কা। আর তাই আরও একবার একে অপরের সঙ্গে একাত্ব হতে এই শহরকেই বেছে নিয়েছেন তাঁরা।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি