ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জেলেবন্দি টালিউড হিরো সোহম!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ২৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৪৫, ২৯ নভেম্বর ২০১৮

টালিউডের হিরো সোহম। জেলে রয়েছেন তিনি। তবে বাস্তবে নয়, সিনেমায়। তার আসন্ন সিনেমা ‘আমি শুধু তোর হলাম’। এই সিনেমাতে এমন চরিত্রে দেখা যাবে তাকে।
গল্পে দেখা যাবে, অবসরপ্রাপ্ত কর্নেল আদিত্যর চার নাতনি, দুই নাতি। তবে দাদুর সবচেয়ে প্রিয় হলেন অয়ন্তিকা। শিলিগুড়ির একটি কলেজে বি-টেক পড়ার জন্য ভর্তি হন তিনি। তার দাদা অতনু একটি চা বাগান কেনেন। কিন্তু দাদু খবর পান, বাজারে অতনুর অনেক ধার রয়েছে। এদিকে অতনু রয়েছেন তার বন্ধু রোহিতের আশ্রয়ে।
আদিত্য হঠাৎই সপরিবারে অতনুর কাছে বেড়াতে যাওয়ার প্রস্তাব দেন। অতনু দাদুর কাছ থেকে বাঁচতে রোহিতকে অনুরোধ করে, যাতে সকলকে তিনি বলেন, গোটা সম্পত্তি অর্ধেক অতনুর এবং অর্ধেক তার। বন্ধুকৃত্য করতে রোহিত এ কথা বলতে রাজিও হয়ে যান।


এ দিকে অয়ন্তিকার সঙ্গে কলেজে এক তরুণ অধ্যাপক চিরঞ্জীবের সঙ্গে আলাপ হয়। তারা বিয়ে করবেন ঠিক করেন। কিন্তু অয়ন্তিকা জানতেন, এ সম্পর্ক দাদু মেনে নেবেন না। ঘটনা যে দিকে এগোতে থাকে রোহিতের সঙ্গে অয়ন্তিকার বিয়ের সম্ভাবনা দেখা দেয়। কিন্তু সে বিয়ে কি হবে? এর উত্তর জানতে অপেক্ষা করতে হবে।
সুব্রত হালদারের পরিচালনায় ‘আমি শুধু তোর হলাম’ সিনেমাতে চিরঞ্জীবের ভূমিকায় রয়েছেন সোহম। আদিত্যর ভূমিকায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়। অতনুর ভূমিকায় বিশ্বনাথ বসু, অয়ন্তিকার ভূমিকায় ঝিলিক ভট্টাচার্য।


সূত্র : আনন্দবাজার
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি