ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সানি লিওনের ওয়ার্ক আউট ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৩, ৫ ডিসেম্বর ২০১৮

সানি লিওন বলে কথা। তার চেহারা, শরীর সবই বেশ আকর্ষণীয়। তবে এই আকর্ষণের রহস্য কি? অনেকের মনে এমন প্রশ্ন উকি দেয়। সেই রহস্যের কারণ অন্য কিছু নয়, নিয়মিত ওয়ার্ক আউট, এক্সারসাইজ।
ভারতে এমন খুব কম পুরুষই রয়েছে যারা সানি লিওনের নাম শুনলে অন্ধভক্তদের মতো আচরণ করে না। অনেক নারী ভক্তরাও রয়েছেন যারা সানির জন্য পাগল। তবে পুরুষ ভক্তদের একটা হিংসা কাজ করে। প্রথমত সানি ওয়ান ম্যান ওম্যান। ড্যানিয়াল উইবারকে ছাড়া আর কারও দিকে ঘুরেও তাকান না সানি। অনস্ক্রিন যাদের সঙ্গে রোম্যান্স করেন সেটা শুধুমাত্র অনস্ক্রিনেই সীমিত। বলিউডে বহুদিন হল কাজ করছেন কিন্তু কারও সঙ্গে কোন সম্পর্কের খবরও ছড়ায়নি তাকে নিয়ে।
তাহলে এ কোন পুরুষের সঙ্গে স্টিমি ওয়ার্ক আউট সেশনে সানি?
তিনি আর কেউ নন, সানির জিম ট্রেনার। তার সঙ্গে আবার ট্রেনিং শুরু করেছেন অভিনেত্রী। সানি কয়েকদিন একটু ব্রেক নিয়েছিলেন জিম থেকে। ফর্মে ফিরতেই ইনস্টাগ্রামে আপলোড করলেন এই ভিডিও। যেখানে সানির কসরত দেখে মুগ্ধ ভক্তরা। যে ভিডিও প্রকাশেরে সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে।


সানি ফিটনেস ফ্রিক। তাই ওয়ার্ক আউটটা সিরিয়াসলি নেন নায়িকা। ভিডিও যে কাটউইল এক্সারসাইজ করছেন এটা সানি প্রথমবার করলেন। তাই নতুন কিছু ট্রাই করার অভিজ্ঞেতা ভিডিও করে ফ্যানেদের সঙ্গে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি