ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘উরু উরু মন’ গানে এরফান মৌমিতা জুটি 

প্রকাশিত : ২০:৪৩, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

এই প্রথম চিত্রপরিচালক নাসিম সাহনিকের পরিচালনায় জুটি বাঁধলেন মডেল এরফান ও চিত্রনায়িকা মৌমিতা মৌ। জনপ্রিয় সঙ্গীত শিল্পী কর্ণিয়ার ডান্সধর্মী গান ‘উরু উরু মন’ নিয়ে নির্মিত মিউজিক্যাল ফিল্মে এই জুটিকে দেখা যাবে।  

মিউজিক্যাল ফিল্মটির কোরিওগ্র্যাফি করেছেন কোরিওগ্র্যাফার হাবিব। ক্যামেরায় ছিলেন সানি খান। সজীব শাহরিয়ারের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন রেজওয়ান শেখ। গানটির নির্মাণ করেছে ক্রোমোমিডিয়া এবং এটির প্রযোজনা ও পরিবেশনায় রয়েছে সিডি ভিশন। খুব শীঘ্রই সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

অভিনেতা এরফান এর আগে বেশকিছু বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এবারের বিশ্ব ভালোবাসা দিবসে সঙ্গীতার ইউটিউব চ্যানেল থেকে তার একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ‘তোর মনে’ শিরোনামে সৈয়দ অমি আর সায়েমনের কন্ঠে গাওয়া গানটিতে এরফানের বিপরীতে মডেল হন সামান্তা শিমু। এর কিছুদিন আগে বছরের শুরুতেই সুরাঞ্জলির ইউটিউব চ্যানেলে এরফানের আরও একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়। সেটিতে মডেল ছিলেন এরফান ও পাপিয়া।

এই মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে এরফান বলেন, ‘এই গানটি যখন আমার কাছে পরিচালক নাসিম সাহনিক নিয়ে আসেন তখন গানটি শোনার সঙ্গে সঙ্গে এটার প্রেমে পড়ে যাই এবং সিদ্ধান্ত নেই আমি এই গানটি করবো। এই গানটিতে দর্শকরা আমাকে ভিন্ন রূপে দেখতে পাবে। গানটি অনেক বিগ বাজেটের ছিল। গাজিপুরের একটি রিসোর্টের মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়। সবকিছু মিলিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড গানটি নিয়ে।  

চিত্রনায়িকা মৌমিতা মৌ বলেন, ‘বিশাল আয়োজনে মনোরোম লোকেশনে গানটির শুটিং করা হয়েছে। গানটির কথা ও সুরও ভালো। আশা করা যায়, দর্শক গানটি বেশ পছন্দ করবেন।’

নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘উরু উরু মন’ গানটি অসাধারণ। ডান্সধর্মী গানটি মিউজিক্যাল ফিল্মের আদলে করা হয়েছে। গানটি মনোরোম লোকেশনে বিশাল আয়োজনে করেছি। গানটি শীঘ্রই দর্শকের জন্য ইউটিউবে প্রকাশ করা হবে। আশা করি দর্শক গানটি শুনে এবং ভিডিও দেখে মুগ্ধ হবেন।’

এসি  

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি