ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফটোশুটে অনৈতিক কাজে বাধ্য করেন নিহালানি : কঙ্গনা

প্রকাশিত : ১৪:০৬, ২৯ মার্চ ২০১৯ | আপডেট: ১৪:০৭, ২৯ মার্চ ২০১৯

 

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রায়ই তিনি আলোচনায় উঠে আসেন বিভিন্ন ইস্যুতে। এবার মুখ খুললেন এবং বললেন- ‘ফটোশুটের জন্য আমাকে কোনওরকম অন্তর্বাস ছাড়াই ট্রান্সপারেন্ট পোশাক পরতে বাধ্য করা হয়েছিল।’

একসময় সেন্সর বোর্ডের চেয়ারম্যন হিসাবে বেশ আলোচনায় উঠে এসেছিলেন পহেলাজ নিহালানি। সিনেমায় অল্পবিস্তর ঘনিষ্ট দৃশ্য থাকলেই তাতেই কাঁচি চালাতেন। তবে সম্প্রতি, বলিউডের ‘কুইন’ নিহালানির বিরুদ্ধে এ অভিযোগ এনেছেন।

বরাবরই কঙ্গনা রানাওয়াতকে ঠোঁটকাটা হিসাবেই চেনেন বলিউডের সবাই। যদিও অভিনয়ের দিক থেকে কঙ্গনা অনেক এগিয়ে।

২০০৬ সালে ‘গ্যংস্টার’ সিনেমার হাত ধরেই বলিউডে পা রাখেন এ অভিনেত্রী। তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে সেন্সর বোর্ডের প্রাক্তন চেয়ারম্যানের বিরুদ্ধে মুখ খুলেছেন কঙ্গনা। তার অভিযোগ, ‘পহেলাজ নিহালানি আমাকে তার ‘আই লাভ ইউ বস’ বলে একটি সিনেমাতে কাজ করার প্রস্তাব দেন। যে সিনেমার ফটোশুটের জন্য আমাকে কোনওরকম অন্তর্বাস ছাড়াই ট্রান্সপারেন্ট পোশাক পরতে বাধ্য করা হয়েছিল। যদিও আমি পরে সেই সিনেমাটা থেকে সরে আসি।’

কঙ্গনা আরও জানান, ‘সিনেমার গল্পে মধ্যবয়সী অফিসের বসের সঙ্গে অল্পবয়সী যুবতীর প্রেম দেখানো হয়েছিল। যে সিনেমার গল্প আমার পর্নোগ্রাফির মতোই মনে হয়েছিল। তাই আমি এই সিনেমার প্রস্তাব ফিরিয়ে দি। যদিও প্রথমে একপ্রকার বাধ্য হয়েই ফটোশুট করতে হয়েছিল। পরে আমি আমার ফোন নম্বর বদলে ফেলি, যাতে ওরা আমার সঙ্গে আর যোগাযোগ না করতে পারে। এরপর আমি অন্যান্য সিনেমার জন্য অডিশন দিতে শুরু করি। তখনই পরিচালক অনুরাগ বসুর ‘গ্যাংস্টার’ ছবিতে কাজ করার সুযোগ পাই। পাশাপাশি পুরী জগন্নাথের ‘পকিরি’ সিনেমাতেও সুযোগ পাই। 

প্রসঙ্গত, কঙ্গনা রানাওয়াত এই মুহূর্তে একতা কাপুরের ‘মেন্টাল হ্যায় কেয়া’ সিনেমা নিয়ে ব্যস্ত। যা ২৯ মার্চ মুক্তি পাচ্ছে।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি