ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শুটিংয়ে আহত বুবলী তবুও বিশ্রাম নিচ্ছেন না

প্রকাশিত : ১২:৪২, ২৯ জুন ২০১৯

চিত্রনায়িকা শবনম বুবলী। এ পর্যন্ত তার যত সিনেমা মুক্তি পেয়েছে তার প্রত্যেকটিতে সহশিল্পী ছিলেন শাকিব খান। এরই মধ্যে তারা নতুন সিনেমার কাজ শুরু করেছেন। জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাতে গত সপ্তাহ থেকে শুটিং করছেন এই জুটি। নতুন এই সিনেমার শুটিং করতে গিয়ে আহত হন বুবলী। কিন্তু তবুও বিশ্রাম নেননি নায়িকা।

জানা গেছে, গত ২৫ জুন শুটিং সেটে শাকিব খানের কাঁধ থেকে পড়ে বুবলী মাথার বাম পাশে আঘাত পান। আঘাত পেয়ে মাথা কেটে রক্তপাতও হয়। কিন্তু প্রাথমিক চিকিৎসা শেষে মাত্র এক ঘণ্টা বিশ্রামের পর আবারও শুটিং করেন নায়িকা। শরীর ক্রমেই অসুস্থ হচ্ছিল, তবুও দায়বোধ থেকে তিনি শুটিং বন্ধ করেননি। সেদিন বাসায় ফিরে জ্বরও এসেছে। পরের দিন শুটিং পেকআপ থাকলেও জ্বর ও অসুস্থ শরীর নিয়ে আবারও শুটিং করছেন বুবলী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সবসময়ই টিমের কথা মাথায় রেখে কাজ করি। অসুস্থ হলেও আমার জন্য টিমের ক্ষতি হবে এটি আমি চাই না। তাই মাথাব্যথা এবং জ্বর নিয়েও শুটিং করছি। আমি মনে করি কাজে মনোযোগী হলে ফলাফল ভালো হবে। আশা করছি আমাদের এ সিনেমাটিও সবার পছন্দ হবে।’

‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া। এছাড়া বুবলী ‘একটা প্রেম দরকার’ নামে একটি সিনেমাতে অভিনয় করছেন। যেটি পরিচালনা করছেন শাহীন সুমন।

অন্যদিকে শাকিব খান প্রযোজিত আরও চারটি সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাগুলো হচ্ছে ‘পাসওয়ার্ড-২’, ‘প্রিয়তমা’ ‘বীর’ ও ‘ফাইটার’। শিগগিরই সিনেমাগুলোর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত রোজার ঈদে শাকিব খানের প্রযোজনা সংস্থা থেকে ‘পাসওয়ার্ড’ নামে একটি সিনেমা মুক্তি পায়। এ সিনেমাতেও শাকিব খানের বিপরীতে নায়িকা ছিলেন বুবলী।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি