ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

দীর্ঘ বিরতি ভেঙে ফিরছেন শখ

প্রকাশিত : ১১:৩২, ৪ জুলাই ২০১৯

মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন ধরেই অন্তরালে ছিলেন তিনি। নতুন খবর হচ্ছে- প্রায় দেড় বছরের বিরতি শেষে আবারও পর্দায় ফিরছেন এই তারকা।

গতকাল থেকে শুটিংয়ে ফিরেছেন তিনি। শেখ সেলিমের পরিচালনায় একটি নাটকের শুটিংয়ে অংশ নেন শখ। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

শেখ সেলিম বলেন, ‘আবারও অভিনয়ে ফিরলেন শখ, এটা আমাদের সবার জন্য আনন্দের খবর। তার মতো শিল্পীকে অনেক দিন আমরা অভিনয়ে পাইনি। আশা করছি ভালো একটি কাজের মধ্য দিয়ে আবারও সামনে তুলে ধরতে পারবো তাকে।’

শেখ সেলিম ঈদুল আজহার বিশেষ নাটক ‘সামচু ভাই সংসারী হতে চায়’ নির্মাণ করছেন। নাটকটিতে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করছেন শখ। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি প্রযোজনা করছেন যৌথভাবে সাব্বির চৌধুরী, রাসেল আলম ও মামুন খান হাবিব। এই নাটকে সামচু ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান।

নাটকে দেখা যাবে, শখের সঙ্গে সংসার করতে চায় সামচু ভাই। তাকে পেতে নানা রকম কাণ্ড ঘটায় সে। এমনই মজার গল্পে এগিয়ে যাবে নাটকটি।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই বিচ্ছেদ ঘটে তাদের। এরপর থেকেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে শুরু করেন শখ। অবশেষে নতুন করে ফিরেছেন তিনি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি