ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৫ ১৪২৭

‘সোপুর আদালতে তুমি দোষী সালমান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২২:৫৮, ২৭ সেপ্টেম্বর ২০১৯

ফেসবুকে হত্যার হুমকি পেলেন বলিউড ভাইজান সালমান খান। পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনের (সোপু) ফেসবুক পেজ থেকে গত ১৬ সেপ্টেম্বর একটি পোস্ট শেয়ার করা হয়। যে পোস্টটি সম্প্রতি ভাইরাল হওয়ায় শুরু হয়েছে তোলপাড়। 

পোস্টে ‘গ্যারি শুটার’নামক এক ব্যক্তির প্রোফাইল থেকে লেখা হয়, “সালমান তোমার কী মনে হয়, ভারতের আইন থেকে তুমি নিজেকে রক্ষা করতে পারবে? যাই হোক ভিষ্ণোই সমাজ এবং সোপু পার্টি তোমার বিরুদ্ধে মৃত্যুদণ্ড ঘোষণা করছে। সোপুর আদালতে তুমি দোষী।”

পোস্টে আরও লেখা হয়, ‘সালমান ড্রাগ নিও না। মেয়েদের সম্মান করো। গরীবদের সাহায্য করো।” 

শুধু তাই নয়, লাল রঙের ‘ক্রস মার্ক’ও আঁকা হয়েছে পোস্টে দেয়া সালমানের ছবির উপর। এক সপ্তাহ পরে ওই হুমকি পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নজরে আসে সাধারণের।

এদিকে, আজ শুক্রবার সালমানের কৃষ্ণসার হত্যা মামলার শুনানি ছিল যোধপুর আদালতে। হাজিরা না দিলে তার জামিন বাতিল করে দেয়া হবে বলে আগেই জানিয়েছিল আদালত। গত বছরের মে মাসে জামিন পাওয়ার পর থেকে আর আদালত মুখো হননি ভাইজান। তা সত্ত্বেও এদিনও তাকে দেখা যায়নি আদালতে।  

ওই হুমকি পোস্ট এবং আদালতে সালমানের অনুপস্থিতির মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কী না, তা ইতিমধ্যেই খতিয়ে দেখছে পুলিশ। তবে ভিষ্ণোই সমাজের পক্ষ থেকে সালমানকে হুমকি দেয়া নতুন নয়। চলতি বছরের ফেব্রুয়ারিতেও লরেন্স ভিষ্ণোই সালমানকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন বলে পুলিশ সূত্রে জানা যায়। সূত্র-আনন্দবাজার। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি