ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

আবারও নুসরাত-শাকিবের রোমান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২, ২ জানুয়ারি ২০২০

বছরের শুরুতেই নতুন খবর দিলেন চিত্রনায়ক শাকিব খান। অনেকদিন ধরেই আলোচনা চলছিল ইফতেখার চৌধুরী পরিচালিত সিনেমা ‘লন্ডন লাভ’ নিয়ে। এ সিনেমায় হিরো হিসেবে শাকিব খান চূড়ান্ত হলেও তার নায়িকা হিসেবে কে থাকবেন তা নিয়ে চলে জল্পনা-কল্পনা। এবার বছরের শুরুতে জানা গেল সিনেমাটিতে শাকিবের সঙ্গে জুটি হচ্ছেন কলকাতার মেয়ে নুসরাত জাহান।

সবকিছু ঠিক থাকলে ‘নাকাব’র পর এটি হবে এই জুটির দ্বিতীয় সিনেমা। সেই সঙ্গে এই সিনেমাতে দেখা যেতে পারে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকেও।

তবে সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরী এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ। তিনি বলেন, ‘অনেকের সঙ্গেই আমরা কথা বলেছি। তবে কারো সঙ্গেই চূড়ান্ত আলাপ বা সিদ্ধান্তে যাওয়া হয়নি। তাই আপাতত আমি নিশ্চিত করতে পারছি না।’

তিনি বলেন, ‘এখন পর্যন্ত শুধুমাত্র শাকিব খানই চূড়ান্ত হয়েছে ‘লন্ডন লাভ’ সিনেমার জন্য।’

এদিকে কলকাতার নুসরাত জাহান স্বীকার করেছেন এই সিনেমা নিয়ে তার সঙ্গে আলোচনার বিষয়টি। তবে তিনিও বললেন কিছুই চূড়ান্ত হয়নি।

নুসরাত বলেন, ‘আসলে বলার মতো কিছু এখনো হয়নি। আমি শুটিংয়ে যাওয়ার আগ পর্যন্ত কোনো মন্তব্য করতে চাই না এই সিনেমা নিয়ে।’

এদিকে জানা গেছে, শাকিব-মিম ও কলকাতার নুসরাতকে নিয়ে আগামী এপ্রিলেই ‘লন্ডন লাভ’ সিনেমাটির শুটিং শুরু হবে। সঙ্গে থাকবেন আরো একঝাঁক তারকা।

প্রেমের গল্পের উপর ভর করেই চিত্রনাট্য তৈরি হয়েছে ‘লন্ডন লাভ’র। পাশাপাশি সিনেমাটি মুক্তি পাবে এ বছরের ঈদে। সেই মিশন সামনে নিয়েই এগিয়ে যাচ্ছেন সবাই।
এসএ/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি