ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, মৃত্যু ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ২০ জুন ২০২২

আবারও দুষ্কৃতিকারীদের হামলায় কেঁপে উঠলো যুক্তরাষ্ট্র। সেদেশের ওয়াশিংটন ডিসিতে ব্যস্ত রাস্তায় দুষ্কৃতিকারীদের লক্ষ্যহীন গুলিতে একজনের মৃত্যু হয়েছে এবং একজন পুলিশ কর্মকর্তাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

রোববার (১৯ জুন) ঘটনাটি ঘটেছে নর্থওয়েস্ট ওয়াশিংটনে। যেখানে গুলি চালানো হয়েছে তার একটু দূরেই চলছিল কনসার্ট। স্থানীয় অনুষ্ঠান ‘মোচেলা’ পালন করছিলেন মানুষ। ভিড় ছিল রাস্তায়। এর মধ্যেই চলে গুলি।

মেট্রোপলিটন পুলিশ বিভাগের একজন মুখপাত্র গণমাধ্যমকে জানিয়েছেন, একটি মোচেলা অনুষ্ঠানে দুষ্কৃতিকারীদের গুলিতে চারজন গুলিবিদ্ধ হয়েছেন, যার মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন।

জানা যায়, পথচারীদের ভিড় লক্ষ্য করে গুলি চালায় বন্দুকধারী। এসময় ঘটনাস্থলে এসে পৌঁছানো পুলিশ কর্মকর্তাদের দিকেও গুলি চালানো হয়।

ওয়াশিংটন ডিসির মেয়র মুরিয়েল বাউসারও দোষীদের জবাবদিহির আওতায় আনার আহ্বান জানিয়েছেন। পরিস্থিতি পর্যবেক্ষণে বিপুল আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা বেড়ে গেছে। টেক্সাস ও নিউ ইয়র্কে বড় দুটি বড় বন্দুক হামলায় ১৯ শিক্ষার্থীসহ ২৯ জনের বেশি লোক নিহত হয়েছেন। সূত্র: ফক্স ২৯ নিউজ

আরএমএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি