ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মালয়েশিয়ায় নতুন করে ২৭২০ জন আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৫, ২৫ জুলাই ২০২২

মালয়েশিয়ায় রোববার মধ্যরাত পর্যন্ত মহামারি করোনাভাইারাসে নতুন করে ২,৭২০ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে দেশটিতে সংক্রমণের সংখ্যা বেড়ে মোট ৪,৬৫২,৬৫১ জনে দাঁড়ালো। সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে। খবর সিনহুয়ার।

মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা উপাত্ত অনুযায়ী, এদের মধ্যে ২,৭১৫ জন স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছে এবং বাকি পাঁচজন বিদেশ ফেরত। এদিকে ২৪ ঘণ্টায় নতুন করে তিন জনের মৃত্যু হওয়ায় দেশটিতে এনিয়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে মোট ৩৫,৯১৪ জনে দাঁড়ালো।

মন্ত্রণালয় জানায়, একই সময়ে কোভিড-১৯ রোগে আক্রান্ত ৪,০১২ জন সুস্থ হয়ে উঠায় হাসপাতাল থেকে ছাড়া পাওয়া মানুষের সংখ্যা বেড়ে মোট ৪,৫৬৭,৪৮৫ জনে দাঁড়ালো। বর্তমানে দেশটিতে ৪৮,২৫২ চিকিৎসাধীন রোগী রয়েছে। এদের মধ্যে ৫৪ জনকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে এবং তাদের মধ্যে ৩২ জনকে অক্সিজেন দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মালয়েশিয়ায় রোববার ১২,৫৮০ জনকে টিকা দেওয়া হয়। দেশটির মোট জনসংখ্যার ৮৫.৯ শতাংশ কমপক্ষে প্রথম ডোজ, ৮৪ শতাংশ দ্বিতীয় ডোজ, ৪৯.৫ শতাংশ প্রথম বুস্টার ডোজ এবং ০.৯ শতাংশ দ্বিতীয় বুস্টার ডোজ টিকা নিয়েছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি