ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মোদীকে রাহুলের ভুল টুইট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৮, ৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৯:২১, ৫ ডিসেম্বর ২০১৭

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লক্ষ্য করে ৭টি প্রশ্ন ছোঁড়ার কিছুক্ষণ পর সেটি আবার তুলে নিয়েছেন কংগ্রেসের সভাপতি হতে যাওয়া সোনিয়া-পুত্র রাহুল গান্ধী। তবে কিছুক্ষণ পরই আবার প্রশ্নগুলো ছোড়েন তিনি। এবার শুধু টুইটে ব্যবহৃত ছবিটি পরিবর্তন করে নতুন ছবি সংযোজন করেন তিনি। তার আগের টুইটে অঙ্কের হিসেবে ভুল হওয়ায় টুইটগুলো মুছে ফেলেন তিনি।

এক সহজ অঙ্কে শতকরা হিসেবে ভুল থাকায় টুইটগুলো সরিয়ে ফেলেন  রাহুল। তবে বিজেপির নেতৃবৃন্দ সঙ্গেসঙ্গেই টুইটের ভুলগুলো ধরিয়ে দেন। বিজেপি নেতা জিতেন্দ্র সিং বলেন, রাহুলের প্রশ্নগুলো হাস্যকর। আমি জানি না, তাঁর প্রশ্নগুলোর খসড়া কে লিখে দিয়েছে। কিসের ভিত্তিতে তিনি এ প্রশ্নগুলো করেছেন? তারা হয়তো ডাটা বিশ্লেষণ করতে জানে না, নয়তো ইচ্ছে করেই ডাটাগুলো বিকৃতি করেছে। প্রত্যেকটি ডাটাই ভিত্তিহীন।

গুজরাট নির্বাচন সামনে রেখে গত ৭ দিন ধরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লক্ষ্য করে টুইট করছেন কনগ্রেস ভাইস-প্রেসিডেন্ট রাহুল গান্ধী। টুইট বার্তায় বিজেপির নির্বাচনী প্রতিশ্রুতি ও তার বাস্তবায়নের ফাঁরাক দেখানো হয়। একইসঙ্গে নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতির সঙ্গে গুজরাটে উন্নয়নের চিত্র তুলে ধরেন রাহুল। 

টুইটারে রাহুল প্রশ্ন তোলেন, সপ্তম পে কমিশনের সুপারিশ মতে প্রত্যেক কর্মচারীর ন্যূনতম বেতন হওয়ার কথা ১৮ হাজার টাকা । তবে বর্তমানে সেখানে কর্মচারীদের বেতন দেওয়া হচ্ছে মাত্র ৫ হাজার থেকে ১০ হাজার টাকা। রাহুল প্রশ্ন তোলেন, এই বৈষম্য কেন ?

সূত্র: জি নিউজ

এমজে/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি