ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রুশ কানেকশান বিষয়ে মুলারের মুখোমুখি হতে চান না ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ১১ জানুয়ারি ২০১৮

প্রেসিডেন্ট নির্বাচনে রুশ কানেকশান প্রমাণে কাজ চালিয়ে যাওয়া যুক্তরাষ্ট্রের তদন্তকারী দলের প্রধান রবার্ট মুলারের সঙ্গে সাক্ষাৎ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এসময় তিনি বলেন, রবার্ট মুলারের সঙ্গে তার সাক্ষাতের বিষয়টি পুরোপুরি অসম্ভব।

প্রেসিডেন্ট নির্বাচনের সময় কোন যোগসাজশ হয়নি দাবি করে তিনি বলেন, নির্বাচনে জেতার জন্য কোন ধরণের যোগসাজশ ছিল না। তবে, ২০১৭ সালের জুনে ট্রাম্প বলেছিলেন, প্রয়োজনে আমি শপথ নিয়ে হলেও মুলারের সঙ্গে সাক্ষাৎকারে বসতে রাজি। কারণ আমি ১০০ শতাংশ নিষ্পাপ।

শুরু থেকেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করে আসছেন, প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ক্লিনটনকে পরাজিত করার জন্য তার প্রচারণাকারী দলের বিরুদ্ধে যে অভিযোগ আনা হচ্ছে তা সত্য নয়। মার্কিন গোয়েন্দা সংস্থার এ অভিযোগকে ‘ডাইনির শিকার’ বলে আখ্যায়িত করেন তিনি।

গত সপ্তাহে মার্কিন গণমাধ্যম সুত্রে জানা যায়, রবার্ট মুলারের সঙ্গে আলাপের পর ট্রাম্পের আইনজীবীরা তার সাক্ষাতের দিনকাল ঠিক করতে চাইছিলেন। এরইমধ্যে ট্রাম্প গত বুধবার এক টুইট বার্তায় বলেন, যখন সেখানে কোন যোগসাজশের ঘটনায় ঘটেনি, যখন এ ঘটনায় কারও বিরুদ্ধে কোন প্রমাণ পাওয়া যায়নি, তখন এ ধরণের সাক্ষাৎকার নেওয়া ঠিক নয়। তাই এ সাক্ষাৎকার অসম্ভব।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি