ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

দুই স্ত্রীর চাপে হোয়াইট হাউজ ছাড়লেন ট্রাম্প সহযোগি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৪, ৮ ফেব্রুয়ারি ২০১৮

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী ও হোয়াইট হাউজের ঊর্ধতন কর্মকর্তা রব পর্টার পদত্যাগ করেছেন। সাবেক দুই স্ত্রীর করা শারীরিক ও মানষিক নির্যাতনের অভিযোগ ওঠার পরই হোয়াইট হাউজ থেকে সরে দাঁড়ালেন পর্টার।

তবে হোয়াইট হাউজ থেকে সরে দাঁড়ালেও দুই স্ত্রীর করা অভিযোগ অস্বীকার করেছেন পর্টার। পদত্যাগের ঘোষণা দিয়ে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ ওঠেছে তা নিতান্তই মিথ্যা ও বানোয়াট।

এদিকে সাবেক দুই স্ত্রীর করা অভিযোগ প্রথম প্রকাশিত হয় দ্য মেইল পত্রিকায়। হোয়াইট হাউজ এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি। নিরাপত্তার কারণ দেখিয়ে হোয়াইট হাউজ পর্টারের (৪০) বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে মন্তব্য জানাতে অস্বীকৃতি জানিয়েছে।

তাঁর সাবেক দুই স্ত্রী হলেন, কলবি হোল্ডারনেস এবং জেনিফার উইলাফবি। তাঁরা উভয়ই দ্য মেইলের কাছে দেওয়া সাক্ষাৎকারে পর্টারের শারীরিক নির্যাতনের বিষয়ে অভিযোগ তোলেন। কলবি হোল্ডারসন অভিযোগ করে বলেন, রবার্ট প্রায়ই তাকে শারীরিক নির্যাতন করতেন।

এদিকে হোল্ডারসন বলেন, ক্যানারি দ্বীপে হানিমুন চলাকালে পর্টার তাকে লাথি মারেন। এর কিছু দিন পর ইতালির ফ্লোরেন্সে সফরকালে তার মুখে ঘুষি মারেন পর্টার, এমন অভিযোগও আনেন তিনি। এদিকে স্বামী পর্টারের ঘুষিতে তাঁর চোখে কালো দাগ পড়েছে বলেও অভিযোগ করেন তিনি। এ বিষয়ক একটি ছবিও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি