ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ২১ এপ্রিল ২০১৮

আট মাস বয়সি এক শিশুকন্যাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠেছে ভারতের ইন্দোরের রাজওয়ারা ফোর্ট এলাকায়। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে পুরো ঘটনা। ঘটনায় অভিযুক্ত যুবককে শনাক্তকরণের পর গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে ময়না তদন্তের রিপোর্টেও শিশুর গোপনাঙ্গে ক্ষত এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ইন্দোরের রাজওয়ারা ফোর্টের সামনে বেলুন বিক্রি করেন ওই শিশুর বাবার। শুক্রবার রাতে ওই ফোর্টের সামনে রাস্তাতেই ঘুমাচ্ছিল ওই শিশুর পরিবার। বাবা, মায়ের সঙ্গে ঘুমোচ্ছিল শিশুটিও।

ভোর রাতের দিকে ঘুমন্ত শিশুকন্যাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় সুনীল ভেল নামে ওই যুবক। তারপর পাশেই এক আবাসনের বেসমেন্টে শিশুটির উপর যৌন নির্যাতন চালায়। ধর্ষণের পর শিশুটিকে খুন করে সে। শনিবার সকালে আবাসনের বেসমেন্ট থেকে নির্যাতিতা শিশুকন্যার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

ভয়ঙ্কর এ ঘটনাটি ধরা পড়েছে স্থানীয় সিসিটিভিতে। ফুটেজে দেখা যায়, স্থানীয় সময় ভোর ৪টা ৪৫ মিনিটে অভিযুক্ত সুনীল ভেল ঘুমন্ত শিশুটিকে কাঁধে করে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছে। তারপরই সে ফোর্ট থেকে ৫০ মিটার দূরত্বে ওই আবাসনে শিশুটিকে নিয়ে ঢুকে পড়ে। সকালে স্থানীয় এক দোকানদার ওই বেসমেন্টে নিজের দোকান খুলতে গিয়ে শিশুকন্যার রক্তাক্ত দেহটি দেখতে পান।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক ২১ বছরের সুনীল ভেল ওই শিশুর পরিবারের পরিচিত। সুনীলও ওই একই এলাকায় বেলুন বিক্রি করত। সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয় সুনীল ভেলকে। তারপর তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর শিশুটিকে মাটিতে আছাড় মেরে খুন করা হয়েছে। সূত্র: জিনিউজ

আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি