ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভারত মহাসাগরের গভীরে খুলে গেল বিলাসবহুল হোটেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪২, ১৫ নভেম্বর ২০১৮

কোথাও বরফের মাঝে কাঁচে ঢাকা হোটেল আবার কোথাও গাছের ডালে ঝুলন্ত রিসর্ট। আধুনিক প্রযুক্তির দৌড়ে প্রায় সব অসম্ভবই সম্ভব। সেরকমই আরও একটা উদাহরণ তৈরি হল ভারত মহাসাগরে। সমুদ্রের তলায় খুলে যাচ্ছে বিশ্বের প্রথম, আন্ডারওয়াটার হোটেল।

ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি। যে সমুদ্রে তলায় এতদিন কেবল স্কুবা ডাইভিং করার স্বপ্ন দেখতেন, সেখানে এবার রাতও কাটাতে পারবেন। মাথার উপর সমুদ্র আর রঙিন মাছের রাজত্ব। মাঝে একান্ত প্রিয়জনের সঙ্গে আপনি। স্বপ্নই বটে!

আজ বৃহস্পতিবার থেকে খুলে যাচ্ছে সেই হোটেল। মালদ্বীপের রাঙ্গালি আইল্যান্ডে মারুকা হোটেলের অংশ হিসেবে তৈরি হচ্ছে এই আন্ডারওয়াটার হোটেল। বেডরুমের কাঁচের ছাদ থেকে বিছানায় শুয়েই দেখতে পাবেন জীবন্ত প্রবাল।

১২৮ কোটি টাকা খরচ করে হোটেলটি তৈরি করা হয়েছে। তাই স্বপ্নের দামটাও নেহাত কম হবে না।

তবে এক রাতের জন্য হোটেলটি বুক করার কোনও অপশন নেই। অন্তত চার রাতের জন্য বুক করতে হবে সেই হোটেল। এক রাতের ভাড়া ৪২.৬০ লাখ টাকা। অর্থাৎ চারদিনে প্রায় পৌনে দুই কোটি টাকা। হোটেলে থাকা ছাড়াও আপনি পেতে পারেন ৯০মিনিটের মাসাজ, প্রাইভেট স্পিড বোটের ভ্রমণের মত পরিষেবা। আহমেদ সেলিম এই হোটেলটি ডিজাইন করেছেন।

হোটেলটির দুটি লেভেল রয়েছেল একটি অংশ পানির তলায় ও একটি পানির উপরে। পানির উপরে থাকছে খাবার ও বিনোদনের ব্যবস্থা। আর পানির তলায় রয়েছে বেডরুম, লিভিং স্পেস ও বাথরুম।

সূত্র: কলকাতা ২৪x৭

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি