ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

পাকিস্তানে হামলার প্রতিক্রিয়া জানালেন মমতা

প্রকাশিত : ১৫:০৩, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৫:০৪, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

মঙ্গলবার ভোর রাতে পাক অধিকৃত কাশ্মীরে বিমান হামলা চালিয়েছে ভারতীয় বিমান বাহিনী। গুঁড়িয়ে দেওয়া হয়েছে জইশ-ই-মহম্মদের কন্ট্রোলরুম।

পুলওয়ামা হামলার পর প্রত্যাঘাতের অপেক্ষায় ছিল গোটা ভারত।তার ২ সপ্তাহের মধ্যেই জবাব দিল ভারত। এদিন ভারতের জবাবের পর টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন টুইটে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, `IAF also means India`s Amazing Fighters: Jai Hind`  টুইটে এভাবেই ভারতীয় বিমান বাহিনীর প্রশংসা করেন মমতা।

মমতার টুইটে স্পষ্ট, পাক অধিকৃত কাশ্মীরে বিমান বাহিনীর অভিযানের কৃতিত্ব কেন্দ্রীয় সরকার বা নরেন্দ্র মোদীকে দিতে নারাজ তিনি। তাই অভিযানের ব্যাপারে টুইটে উচ্চবাচ্য না করলেও গোটা কৃতিত্ব দিলেন বায়ুসেনাকে।

পুলওয়ামায় হামলার পর থেকেই কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলছেন মমতা। তার অভিযোগ, গোয়েন্দা তথ্য থাকা সত্বেও জওয়ানদের নিরাপত্তায় পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেনি কেন্দ্র। যার ফলে পুলওয়ামা হামলায় সফল হয়েছে জঙ্গিরা।

সোমবার তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠকেও এই নিয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কাঠগড়ায় তোলেন তিনি। বলেন, কেন যাবতীয় তথ্য থাকার পরেও জওয়ানদের আকাশপথে শ্রীনগর পৌঁছনোর ব্যবস্থা করল না কেন্দ্র?

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি