ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১, || আষাঢ় ১ ১৪২৮

সাহারা খাতুনের মৃত্যুতে মালয়েশিয়া আওয়ামী লীগের শোক

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে: 

প্রকাশিত : ২৩:১১, ১১ জুলাই ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি ও ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসীন উদ্দিন খান লিটনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মালয়েশিয়া আওয়ামী লীগ।

মালায়শিয়া আওয়ামীলীগের আহবায়ক এম রেজাউল করিম রেজা ও বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মকবুল হোসেন মুকুলের যৌথ শোক বার্তায় বলেন, সাহারা খাতুন ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত এক সৈনিক। দলের দুঃসময়ে নেতা কর্মীদের পাশে থেকে আইনি সাহায্য সহযোগিতা দিয়েছেন। দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে তার অবদান এদেশে স্মরণীয় হয়ে থাকবে।

অ্যাডভোকেট সাহারা খাতুন আজীবন মানুষের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে গেছেন। তাঁর এইসব ভূমিকার জন্য তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসীন উদ্দিন খান লিটনের মৃত্যুতে মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা বলেন, বহির্বিশ্বে আওয়ামী লীগ হারালো একজন নিবেদিত কর্মীকে। মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

উলেখ্য, থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এডভোকেট সাহারা খাতুন বৃহস্পতিবার রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। এছাড়া, শুক্রবার রাতে ঢাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরন করেন ফ্রান্স আওয়ামী যুবলীগের প্রতিস্ঠাতা সভাপতি ও বর্তমান ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসীন উদ্দিন খান লিটন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি