ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

মোদিকে হত্যার হুমকিতে থ্রি অ্যালার্ট জারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৫, ৪ সেপ্টেম্বর ২০২০

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি ইমেইল পেয়েছে দেশটির জাতীয় সুরক্ষা সংস্থা এনআইএ (ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি)। সন্দেহ করা হচ্ছে, এই হুমকির পেছনে পাকিস্তান সমর্থিত চক্রান্তকারীরা থাকতে পারেন।

দেশটির গণমাধ্যম জানিয়েছে, হুমকির পর জুড়েলেভেল থ্রি অ্যালার্ট জারি করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য দায়িত্বপ্রাপ্ত এসপিজি এজেন্সিগুলির সাথে সমন্বিত হয়ে নজরদারি বাড়িয়েছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে একটি চিঠিতে এনআইএ জানিয়েছে, ‘একটি ই-মেল আইডি থেকে এনআইএ কিছু ই-মেল পেয়েছে, যার মাধ্যমে বিশিষ্ট ব্যক্তি এবং সরকারি এজেন্সিকে হুমকি দেওয়া হয়েছে। ই-মেলের বয়ান থেকেই পুরোটা স্পষ্ট। অনুরোধ করা হচ্ছে দ্রুত এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হোক।’

গণমাধ্যম জানিয়েছে, ৮ অগস্টে লেখা এই চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যা করার সরাসরি হুমকি দেওয়া হয়েছে। এই ই-মেইল প্রকাশ্যে আসার পরই তত্‍পর হয়েছে দেশের প্রত্যেকটি নিরাপত্তা এজেন্সি। এর ফলে রাতারাতি বাড়িয়ে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর নিরাপত্তা।

উল্লেখ্য, চিঠিটি এসেছে ylalwani12345@gmail.com নামের ইমেইল আইডি থেকে। পাঠানো হয়েছে  info.mum.nia@gov.in ঠিকানায়। মেইল করা হয়েছে ৮ আগস্ট শনিবার। ইন্সট্রাকশন হিসেবে লেখা হয়েছে ‘কিল নরেন্দ্র মোদি’।  
সূত্র : এই সময়, টাইমস অব ইন্ডিয়া
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি