ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

বাইডেনকে অভিনন্দন জানালেন ট্রাম্পের ঘনিষ্ঠ ম্যাককনেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬, ১৬ ডিসেম্বর ২০২০

মার্কিন নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে অভিনন্দন জানিয়েছেন রিপাবলিকান দলের অন্যতম নেতা ও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ সহযোগী বলে পরিচিত সিনেট সদস্য মিচ ম্যাককনেল। 

যুক্তরাষ্ট্রের ইলেকটোরাল কলেজের আনুষ্ঠানিক ভোটে সোমবার বাইডেন চূড়ান্তভাবে বিজয় লাভ করার পর তাকে অভিনন্দন জানান ট্রাম্পের এ ঘনিষ্ঠ মিত্র। খবর বিবিসির।

সিনেটে ম্যাককনেল বলেন, ‘আমি ৩ নভেম্বরের নির্বাচনে ভিন্ন ফলাফল আশা করেছিলাম। কিন্তু কথা বলেছে ইলেকটোরাল কলেজ। তাই আজ আমি নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে অভিনন্দন জানাতে চাই।’

ইলেকটোরাল ভোটে ডেমোক্র্যাট প্রার্থী ৩০৬টি ও রিপাবলিকান প্রার্থী ২৩২টি ভোট পেয়েছে। তবে প্রেসিডেন্ট ট্রাম্প এখনো নির্বাচনের ফলাফল মেনে নিতে সম্মত হননি।

ম্যাককনেল জানিয়েছেন, তিনি বাইডেনকে ফোন করেও অভিনন্দন জানিয়েছেন এবং তারা দু’জন একসঙ্গে কাজ করবেন বলে সম্মত হয়েছেন। ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারসিকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আমাদের জাতি প্রথমবারের মতো একজন নারীকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করেছে। এই গর্বের অংশীদার সব আমেরিকান।

ম্যাককনেলের মন্তব্যের পর ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস মার্কিন একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছেন, আমি ম্যাককনেলের মন্তব্যকে স্বাগত জানিয়েছি। তবে, এটি আরও আগে হলে আরও ভালো হতো।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি