ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

ভারতে হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ করোনা রোগীর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৮, ২৩ এপ্রিল ২০২১

ভারতের এক হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে মৃত্যু হয়েছে আইসিইউতে থাকা অন্তত ১৩ জনের। জানা গেছে, তারা প্রত্যেকেই ছিলেন কোভিডে আক্রান্ত। ঘটনাটি মহারাষ্ট্রের বিরারের বিজয় বল্লভ হাসপাতালে ঘটেছে। যা মুম্বই থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে।  

সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৩টা নাগাদ ওই হাসপাতালে আগুন লাগে।  প্রাথমিক তদন্তে ইনটেনসিভ কেয়ার ইউনিটে শর্ট সার্কিটের জেরেই এই আগুন লাগে বলে জানা গেছে।

আগুন লাগার পর হুড়োহুড়ি লেগে যায় রোগী এবং স্বাস্থ্যকর্মীদের মধ্যে। কোনও রকমে প্রাণ বাঁচিয়ে বেরিয়ে আসে অনেকে। কিন্তু অনেকে আটকা পড়েন ভেতরে। ওই আইসিইউতে মুমূর্ষ রোগীও ভর্তি ছিল। সকলেই প্রায় ঘুমের তন্দ্রায় ছিলেন। সেই সময়ই এই ভয়াবহ ঘটনাটি ঘটে। আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দল পৌঁছিয়ে শুক্রবার ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ওই হাসপাতালে প্রধান কার্যনির্বাহী অফিসার দিলীপ শাহ জানিয়েছেন, হাসপাতালে ৯০ জন রোগী ভর্তি ছিলেন। ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাত ৩টা নাগাদ আগুন লাগে। এর জেরে ১৩ জনের মৃত্যু হয়েছে। যে ২১ জন মুমূর্ষ রোগী ছিলেন। তাঁদেরকে অন্য হাসপাতালে সরিয়ে নেয়া হয়েছে।
সূত্র : জি নিউজ
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি