ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

যুক্তরাজ্যের সেনা প্রধান করোনা আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ২৯ জুন ২০২১ | আপডেট: ১৯:৫৩, ২৯ জুন ২০২১

যুক্তরাজ্যের সেনাবাহিনী প্রধান স্যার নিক কার্টার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার করোনা পজেটিভ হওয়ার পরে বৃটিশ প্রতিরক্ষামন্ত্রী বেন ওয়ালেস এবং শীর্ষ সামরিক কমান্ডাররা সোমবার থেকে সেলফ-আইসোলেশনে গেছেন। 

স্যার নিক কোভিড-১৯ পজেটিভ হওয়ার পর ন্যাশনাল হেলথ সার্ভিস (এনএইচএস) নিকের সঙ্গে ঘনিষ্ঠ ক্যাবিনেট মন্ত্রী এবং রয়্যাল নেভি, রয়্যাল এয়ার ফোর্স (আরএএফ) প্রধান এবং স্ট্র্যাটেজিক কমান্ডের প্রধানদের ১০ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার জন্য সতর্ক করেছে। 

ডেইলি টেলিগ্রাফ জানায়, ইউকে সেনাবাহিনী প্রধান এবং স্যার নিকের ডেপুটি জেনারেল স্যার মার্ক কার্লেটন ম্মিথ বৈঠকে যোগদানের পরে সপ্তাহান্তে কোয়ারান্টাইনে রয়েছেন এবং পিসিআর টেস্টের ফলাফলের অপেক্ষায় রয়েছেন। 

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র জানান, “নিয়মিত কোভিড-১৯ চেকআপ টেস্টে প্রতিরক্ষা বাহিনী প্রধানের করোনা পজেটিভ শনাক্ত হয়।” 

তিনি বলেন, গত সপ্তাহে পররাষ্ট্রমন্ত্রী সহ তাঁর সঙ্গে উচ্চ পর্যায় বৈঠকে অংশগ্রহনকারী সহকর্মীরা সরকারী নির্দেশনা অনুযায়ী সেলফ-আইসোলেশনে রয়েছেন। কমান্ডাররা আইসোলেশনে থাকাকালে সামরিক বিষয়ক কার্যক্রম দূরনিয়ন্ত্রণ ব্যবস্থায় পরিচালিত হবে।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি