ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

মন্ত্রিসভার বিশেষ বৈঠক ডাকলেন ইমরান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬, ৯ এপ্রিল ২০২২

নানা নাটকীয়তার মধ্যে থাকা পাকিস্তানের রাজনৈতিক সংকট একের পর এক মোড় নিচ্ছে অন্য অঙ্কের দিকে। সুপ্রিম কোর্ট পার্লামেন্ট পুনর্বহাল করে অনাস্থা ভোট আয়োজনের যে নির্দেশ দিয়েছে সেটি করতে গিয়ে ঘণ্টায় ঘণ্টায় বদলে যাচ্ছে পরিস্থিতি। এই ভোটেই ইমরান খানের প্রধানমন্ত্রিত্ব থাকবে কি থাকবে না সেটি নির্ধারণ হবে।

শনিবার (৯ এপ্রিল) শুরু হওয়া জাতীয় পরিষদের অধিবেশনে রাত আটটার দিকে অনাস্থা ভোট হওয়ার কথা রয়েছে। এর মধ্যে প্রধানমন্ত্রী ইমরান খান রাত ৯টায় মন্ত্রিসভার বিশেষ বৈঠক ডেকেছেন। এই বৈঠক থেকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে বলে পাকিস্তানের বেসরকারি টেলিভিশন চ্যানেল জিও নিউজ খবর দিয়েছে।

ইমরান খানের ভাগ্য নির্ধারণী এই অধিবেশন শুরু হয় দেশটির স্থানীয় সময় শনিবার সকাল সাড়ে ১০টায়। তখন বিরোধীদলের সব সদস্য উপস্থিত থাকলেও প্রধানমন্ত্রী ইমরান খানসহ সরকারি দলের সামনের সারির অধিকাংশ সদস্যই ছিলেন না।

এরপর স্পিকার আসাদ কায়সার পরে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অধিবেশন মুলতবি ঘোষণা করেন। নির্ধারিত ওই সময়ের দুই ঘণ্টা পর ফের অধিবেশন শুরু হয়। পরে ইফতার এবং মাগরিবের নামাজের জন্য পুনরায় সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মুলতবি ঘোষণা করা হয় অধিবেশন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি