ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চিকিৎসার অজুহাতে ডেকে জোর করে বিয়ে দেওয়া হল চিকিৎসককে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০০, ১৫ জুন ২০২২

অসুস্থ পশুর চিকিৎসার বাহানায় ডেকে সোজা বিয়ের পিঁড়িতে বসিয়ে দেওয়া হল পশু চিকিৎসককে। জোর করে দেওয়া হল তার বিয়ে। জবরদস্তি করে এই বিয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজেও বিষয়টি একাধিকবার উঠে এসেছে। এমন ক্ষেত্রে প্রথমে পাত্র বা পাত্রীকে বেছে নেওয়া হয়। তাকে অপহরণ করে সোজা বিয়ের পিঁড়িতে বসিয়ে দেওয়া হয়। এবারে বাস্তবেই ভারতের বিহারে এমনভাবে বিয়ে দেওয়া হল এক পশু চিকিৎসককে। 

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, বিহারের বেগুসরাইয়ে ঘটনাটি ঘটেছে। প্রথমে পশু চিকিৎসককে ফোন করা হয়েছিল। তাকে জানানো হয়েছিল বাড়ির পশু অসুস্থ। তার চিকিৎসার প্রয়োজন। এমন ফোন পেয়ে দ্বিতীয়বার ভাবেননি পশু চিকিৎসক। সঙ্গে সঙ্গে বেরিয়ে পড়েন তিনি। এই সুযোগেরই অপেক্ষাতেই ছিলেন তিন দুষ্কৃতি। পশু চিকিৎসককে অপহরণ করে নেয় তারা। জোর করে বসিয়ে দেয় বিয়ের পিঁড়িতে। 

জোরজুলুমের কথা জানতে পেরে সোজা থানার দ্বারস্থ হন পশুচিকিৎসকের বাবা। লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। স্থানীয় থানার পুলিশকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। দোষ প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেই জানিয়েছেন পুলিশ। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি