ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

ভিয়েতনামের একটি বারে আগুন, ১২ জন নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ৭ সেপ্টেম্বর ২০২২

দক্ষিণ ভিয়েতনামের একটি কারাওকে বারে আগুন লেগে ১২ জন নিহত এবং ৪০ জন আহত হয়েছেন। এই ঘটনায় আহতদের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা।  

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে দেশটির বাণিজ্যিক কেন্দ্র হো চি মিন সিটির উত্তরে থুয়ান আন শহরের একটি জনাকীর্ণ আবাসিক এলাকায় অবস্থিত কারাওকে বারের ভবনের দ্বিতীয় এবং তৃতীয় তলায় আগুনের সূত্রপাত হয়। 

আগুন ছড়িয়ে পড়ার পর অনেক গ্রাহক এবং বারের কর্মচারী (বেশিরভাগই নারী) আতঙ্কিত হয়ে পড়েন এবং ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলা থেকে মাটিতে লাফ দেন। আর এর ফলে অনেকে আহত হন। এছাড়া অগ্নিকাণ্ডের পর শ্বাসরোধে অজ্ঞান হওয়া অনেককে উদ্ধার করা হয়েছে।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার সকাল পর্যন্ত প্রায় ৪০ জনকে দেশটির আন ফু হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে ১১ জন গুরুতর আহত হয়েছেন। থুন আন সিটির একটি তিন তলা ভবনের দ্বিতীয় এবং তৃতীয় তলায় কারাওকে আন ফু বারে রাত ৯টার দিকে আগুনের সূত্রপাত হয়। পরে দ্রুতই সেই আগুন ছড়িয়ে পড়ে।

থুয়ান আন শহরের ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির একজন শীর্ষ কর্মকর্তা এনগুয়েন থান ট্যাম গণমাধ্যমকে বলেছেন, “উদ্ধার দল এখনও ঘটনাস্থলে হতাহতদের সন্ধান করছে। তবে এখনও আগুনের কারণ কারণ জানা যায়নি। এবিষয়ে তদন্ত করা হচ্ছে।” 

কারাওকে বারের কাছে বসবাসকারী প্রত্যক্ষদর্শী নগুয়েন সাং বলেছেন, যখন ফায়ার ট্রাক ঘটনাস্থলে পৌঁছায়, তখন একজন অভ্যর্থনাকারী বলেছিলেন যে ভিতরে ৪০ জন লোক আটকে আছে।”

সূত্রঃ আল আরিবিয়া নিউজ
আরএমএ


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি