ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

গ্রেপ্তারের জন্য সেনাপ্রধানকে দায়ী করেছেন ইমরান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯, ১৩ মে ২০২৩ | আপডেট: ০৮:৩৯, ১৩ মে ২০২৩

জামিনের ১১ ঘণ্টা পর নিজ বাসভবনে ফিরেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে আদালত প্রাঙ্গণ ছাড়েন পিটিআই চেয়ারম্যান। সব কিছুর জন্য দেশটির সেনাপ্রধানকে দায়ী করেছেন তিনি। 

আদালত চত্বর থেকে গ্রেপ্তার হওয়ার তিন দিনের মাথায় শুক্রবার ১৫ দিনের জামিন পান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। কিন্তু জামিনের পরপরই বাড়ি ফেরা হয়নি পিটিআই চেয়ারম্যানের। নিরাপত্তা নিরাপত্তাকর্মীদের বাঁধায় রাত সাড়ে দশটা পর্যন্ত  ইসলামাবাদ কোর্টেই থাকতে হয় তাকে। 

শুক্রবার দুপুরে জামিনের পর হাইকোর্ট থেকে বের হলে আবারও গ্রেফতার হওয়ার আশঙ্কায় জামিনের লিখিত আদেশ চেয়ে আদালতে অবস্থানের সিদ্ধান্ত নেন ইমরান। এ সময় নিরাপত্তাকর্মীদের বিরুদ্ধে অপহরণের অভিযোগ তোলেন ইমরান খান। 

ইমরান আদালত থেকে বের হওয়ার পর বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল করে সমর্থকরা। লাহোরে পৌঁছানোর পর জানানো হয়  উষ্ণ অভ্যর্থনা।

এদিকে চলমান পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল আসিম মুনিরকে সরাসরি দায়ি করেছেন ইমরান। শুক্রবার আদালতে শুনানির ফাঁকে সাংবাদিকদেরকে এই কথা বলে সাবেক প্রধানমন্ত্রী।

এদিকে ইমরানের পক্ষে রায় দেয়ায় পাকিস্তানের সুপ্রিম কোর্ট ও বিচার বিভাগের তীব্র সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। ইমরান খান সুপ্রিম কোর্টের আদরের দুলাল বলেও মন্তব্য করেন শাহবাজ।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি