ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

পরিবার বিচ্ছিন্ন অভিবাসী শিশুদেরকে ৫০ হাজার ডলার ইভাঙ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৭, ২৮ জুন ২০১৮

যুক্তরাষ্ট্রে অবৈধ অভিবাসনপ্রত্যাশীদের কাছ থেকে শিশুদের বিচ্ছিন্ন করার নীতির বিরুদ্ধে অবস্থান প্রেসিডেন্ট ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের। তিনি অভিবাসী শিশুদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। অভিবাসী শিশুদের জন্য একটি গির্জায় ৫০ হাজার ডলার অনুদান দিয়েছেন তিনি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ দাঁড়ায় ৪২ লাখ ৫১ হাজার ১৫০ টাকা।
সম্প্রতি টেক্সাসের প্রেস্টনউড ব্যাপিস্ট চার্চ কর্তৃপক্ষের হাতে এই অনুদান তুলে দেন তিনি। সেখানকার যাজক জ্যাক গ্রাহাম টুইটারে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন।
জ্যাক গ্রাহাম জানান, সীমান্তে পরিবার বিচ্ছিন্ন শিশুদের পাশে দাঁড়িয়েছে টেক্সাসের প্রেস্টনউড ব্যাপিস্ট চার্চ। এমন খবর জানতে পেরে তহবিল নিয়ে সংস্থাটির পাশে দাঁড়ান ইভাঙ্কা। ট্রাম্পের ইহুদি কন্যার এমন উদ্যোগের প্রশংসা করেন এই যাজক।
গ্রাহাম বলেন,  গত বছর ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে আমার বেশ কয়েক বার দেখা হয়েছিল। তার বদান্যতায় আমি মুগ্ধ হয়েছি। ফলে তার এসব পরিবারের পাশে দাঁড়াতে চাওয়ার বিষয়টি আমাকে অবাক করেনি।

এদিকে ঘরে-বাইরে চতুর্মুখী সমালোচনার পর অভিবাসী শিশুদের তাদের পরিবার থেকে বিচ্ছিন্ন রাখার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ট্রাম্প। অভিবাসী পরিবারগুলোর সদস্যদের একসঙ্গে রাখার কথা বলেছেন তিনি। আদালতের পক্ষ থেকেও একই ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে।
সূত্র: পিংক নিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি