ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

গায়িকাকে বিবস্ত্র করে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত তৃণমূল নেতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩০, ৭ সেপ্টেম্বর ২০১৯

গণেশ পুজা উপলক্ষে স্টেজ-শো করতে এসে যৌন হেনস্থার শিকার হলেন এক গায়িকা। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গে কলকাতা শহরের বুকে, মানিকতলায়। শ্লীলতাহানির ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা সুরজিৎ সাহা ওরফে ভানুর বিরুদ্ধে উঠেছে অভিযোগের আঙুল। এমনকি বন্দুকের নলের সামনে জোর করে ওই গায়িকাকে বিবস্ত্র করার চেষ্টা করেন ভানু। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত তৃণমূল নেতা।

জানা গেছে, ঘটনাটি গত ৫ সেপ্টেম্বরের। গণেশ পুজা উপলক্ষে মানিকতলার থানা এলাকার ২০ নম্বর মুরারিপুকুর লেনে সেদিন রাতে একটি জলসার আয়োজন করা হয়। ভানু ওরফে সুরজিৎ সাহাই সেই জলসার আয়োজন করেছিলেন। সেখানেই গান গাইতে আসেন ওই যুবতী। তার সঙ্গে আরও একটি ব্যান্ডও পারফর্ম করে ওই জলসায়।

নির্যাতিতা গায়িকা জানিয়েছেন, রাত ১০টায় শো-টাইম ছিল। ব্যান্ডের গানের পর রাত ১১টায় স্টেজে ওঠেন তিনি। গান শেষ করে স্টেজ থেকে যখন তিনি নামেন, তখন ঘড়ির কাঁটা রাত সোয়া ১২টা পেরিয়ে গেছে। স্টেজের পিছনেই ছিল গ্রিনরুম। স্টেজ থেকে নেমে সেই গ্রিনরুমে গিয়েই ঢোকেন তিনি। তখন সেখানে ব্য়ান্ডের অন্য শিল্পীরাও উপস্থিত ছিলেন।

যুবতীর অভিযোগ, তিনি গ্রিনরুমে ঢোকার একটু পরেই সেখানে আসেন ভানু। গ্রিনরুমে ঢুকে সেখান থেকে সবাইকে বেরিয়ে যেতে বলেন তিনি। সবাই বেরিয়ে যেতেই বাইরে থেকে আটকে দেয়া হয় গ্রিনরুমের দরজা। এমনকি যাতে কেউ ভিতরে ঢুকতে না পারে, সেজন্য দরজার বাইরে পাহারায় থাকে দু'জন। এরপরই ফাঁকা গ্রিনরুমে তার যৌন হেনস্থা করেন অভিযুক্ত তৃণমূল নেতা। শুরু হয় তার উপর জোরজবরদস্তি। জামা ছিঁড়ে দিয়ে মাটিতে ফেলে দেয়া হয় যুবতীকে। এমনকি প্রাণনাশের হুমকি দিয়ে বন্দুকের নলের সামনে জোর করে বিবস্ত্র করার চেষ্টা করা হয় তাকে।

মাথায় বন্দুক ঠেকিয়ে ভানু বলে, “কতদিন ধরে আশা করে আছি তুমি এবার আসবে। তোমাকে আমি এবার নিজের করে ছাড়ব। আমার চাহিদা মিটলে এখান থেকে বের হতে দেব।”

নির্যাতিতা জানিয়েছেন, গ্রিনরুমের বাইরে ব্যান্ডের শিল্পীরা দাঁড়িয়ে থাকলেও সাহায্যার্থে এগিয়ে আসেননি কেউ। এরপর উপায়ন্তর না দেখে 'ফ্ল্যাটে নিয়ে চলার কথা' বলে অভিযুক্ত ভানুকে কোনওমতে নিরস্ত্র করেন। তারপরই বন্ধ গ্রিনরুম থেকে পালাতে সক্ষম হন তিনি। সেখান থেকে বেরিয়ে পরিচিত এক 'দাদা'র বাইকে চড়ে উল্টোডাঙা ব্রিজের কাছে অবস্থিত পুলিশ বক্সে আসেন। তখনও পিছু ধাওয়া করে ভানুর লোকজন। উল্টোডাঙায় পৌঁছে মহিলা থানার পুলিশদের সঙ্গে নিয়ে ফের ঘটনাস্থলে যান তিনি। অভিযুক্ত তৃণমূল নেতা ভানু ততক্ষণে চম্পট দিয়েছেন।

এদিকে অভিযুক্ত ভানু ওরফে সুরজিৎ সাহা তৃণমূলের রাজনীতি করেন বলে স্বীকার করেছেন স্থানীয় কাউন্সিলর। জানা গেছে, অভিযুক্ত ভানু স্থানীয় ৩২ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা। যৌন হেনস্থার অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন, "তিনি তৃণমূল করেন। কিন্তু এ ধরনের ঘটনা দল সমর্থন করে না।" 

এ ঘটনায় মানিকতলা থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা গায়িকা। তবে ঘটনার পর থেকেই পলাতক ভানু। যে কারণে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন ওই যুবতী গায়িকা। সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি