ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সীমানা পেরিয়ে ঢুকছে পাকিস্তানি জঙ্গি! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১১, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:১৪, ২৭ সেপ্টেম্বর ২০১৯

ঘাসে ঢাকা পাহাড়ি এলাকা। সেখান দিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে আসছে চার-পাঁচ জন মানুষ। এটি জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা সেক্টরের নিয়ন্ত্রণরেখা। পরিস্থিতি দেখে আঁচ করা যায় যে, ঘটনা কি। সীমানা পেরিয়ে ভারতে অনুপ্রবেশ করে নাশকতা চালানো যে তাদের উদ্দেশ্য সে আর বলার অপেক্ষা রাখে না।

তাদের দেখেই সীমান্তের এ পার থেকে গুলি চালানো শুরু করে ভারতীয় সেনার জওয়ানরা। সেই গুলির সামনে দিশেহারা হয়ে পিছু হটতে শুরু করে জঙ্গিরা। ব্যর্থ হয় ভারতের মাটিতে জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা। খবর আনন্দবাজারের

Indian Army detected Pakistani terrorists near LoC in Kashmir’s Kupwara sector on 30 Jul.Indian troops started firing at them as soon as terrorists were detected&forced them to return to their territory.They were attempting to infiltrate&carry out attacks on Indian positions. pic.twitter.com/WlKT9VF6Cd

— ANI (@ANI) September 27, 2019

 

গত ৩০ জুলাই এ ঘটনা ঘটে। অর্থাৎ কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহারের কয়েকদিন আগেই ঘটেছে এই ঘটনা। আর সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ করা হয়েছে সেনাবাহিনীর পক্ষ থেকে। তার পরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে শুরু করেছে এই ভিডিয়ো।

কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহারের পরই নিয়ন্ত্রণরেখা বরাবর প্রচুর জঙ্গি জড়ো হয়েছে বলে সেনাকে সতর্ক করেছিল গোয়েন্দারা। পাকিস্তান এই জঙ্গিদের ভারতে প্রবেশ করিয়ে কাশ্মীরের পরিস্থিতি আরও অশান্ত করে তুলতে চেয়েছিল। কিন্তু সেনাদের সজাগ প্রহরা আটকে দেয় জঙ্গিদের সেই অনুপ্রবেশ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি