ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

মোদিকে ফের পাকিস্তানি শিল্পীর হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ২৫ অক্টোবর ২০১৯

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অজগর উপহার দেওয়ার হুমকি দিয়ে মামলায় ফেঁসে যাওয়া পাকিস্তানের সেই শিল্পী আবারও মোদিকে হুমকি দিয়েছেন। অভিনয় ও কণ্ঠশিল্পী রবি পিরজাদা এবার মোদিকে আত্মঘাতী বোমা মেরে উড়িয়ে দেওয়ারও হুমকি দিয়েছেন। এ নিয়ে নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এ ইস্যুতে উত্তাপ ছড়িয়েছে ভারত ও পাকিস্তানের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রবি পিরজাদা সামাজিক যোগাযোগ মাধ্যমে মোদির ওপর ক্ষোভ প্রকাশ করে টুইট করেন নিয়মিত। তিনি মোদিকে হিটলারের সঙ্গেও তুলনা করেছেন। টুইটারে ছবি পোস্ট করে পিরজাদা মোদির ওপর বোমা হামলার হুমকি দিয়েছেন।

গত মঙ্গলবার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন রবি পিরজাদা। সেখানে দেখা গেছে, তিনি গায়ের একটি কালো পোশাক খুলে ফেলছেন। পোশাক খোলার পরই দেখা গেল, শরীরে বোমা বেঁধে রেখেছেন পিরজাদা। সঙ্গে লেখা- 'মোদি হিটলার। আমার আশা...।' নিজেকে কাশ্মীরের মেয়ে বলেও উল্লেখ করেছেন তিনি।

ছবিটি পোস্ট করার পর থেকেই রবি পিরজাদাকে নিয়ে সমালোচনা হচ্ছে। অনেকেই বলছেন, এমন ছবি পোস্ট করে পাকিস্তানের ভাবমূর্তি নষ্ট করছেন পিরজাদা। ইন্টারনেট ব্যবহারকারীদের একাংশ পিরজাদাকে উদ্দেশ করে একের পর এক কটাক্ষ করে চলেছেন। কেউ বলছেন, 'বাহ! পাকিস্তানের ঐতিহ্যবাহী পোশাকে দারুণ লাগছে আপনাকে।' অন্য একজন তার পোশাককে পাকিস্তানের জাতীয় পোশাক বানানোর জন্য ইমরান খানের কাছে অনুরোধ জানিয়েছেন। আবার কেউ কেউ বলছেন, চালিয়ে যান। 

সূত্র: এনডিটিভি

এমবি/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি