ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রেমে না বলায় তরুণীর সামনেই বুকে গুলি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৫, ৪ মার্চ ২০২০ | আপডেট: ২৩:১৭, ৪ মার্চ ২০২০

এক পলকেই প্রেম। এক দেখাতেই মজে গেলেন। তারপর ধীরেধীরে জন্মালো ভালোবাসা। কিন্তু কাঙ্খিত সেই তরুণীকে এ কথা বলতেই প্রত্যাখ্যাত হতে হল যুবককে।

এত ভালোবাসার পরও প্রেমে প্রত্যাখাত হয়ে নিজেকেই শেষ করে দিলেন এক যুবক। গুলি করলেন নিজের বুকেই। মৃত্যু হয়েছে ওই যুবকের। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের আসানসোলে। মৃত যুবকের নাম রাকেশ রজক।

স্থানীয় সূত্রে খবর, আসানসোলের হীরাপুরের নাকড়াসোতা এলাকার বাসিন্দা ওই যুবক। এলাকারই এক তরুণীকে দীর্ঘদিন ধরে ভালো লাগত রাকেশের। মঙ্গলবার রাতে ২৫ বছর বয়সী রাকেশ ওই তরুণীকে প্রেম প্রস্তাব দেয়। কিন্তু সঙ্গেসঙ্গেই সেই প্রত্যাখান করেন ওই তরুণী।

যাকে এতদিন ধরে ভালো লাগা, তার কাছ থেকে এই প্রত্যাখান মেনে নিতে পারেনি রাকেশ। নিজের কাছেই ছিল পিস্তল। সঙ্গেসঙ্গেই সেই পিস্তল থেকে নিজের বুকে চালায় সে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, হাসপাতালে নিয়ে যাওয়ার সুযোগও দেননি রাকেশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর যায় পুলিশের কাছে। হীরাপুর থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে। সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেছে। ঘটনার তদন্তে নেমে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদও শুরু করেছে পুলিশ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি