ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৪, ১১ মার্চ ২০২০

যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী নাদাইন ডরিস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিষয়টি নাদাইন ডরিস নিজেই জানিয়েছেন। বর্তমানে তিনি নিজের বাড়িতেই কোয়ারেনটাইনে রয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে তাকে শনাক্ত করা হয়েছে।

ব্রিটেনে তিনিই প্রথম সাংসদ, যিনি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন। সে দেশে এখন পর্যন্ত ৩৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং অন্তত ছয়জনের মৃত্যু হয়েছে।

জানা গেছে, গত সপ্তাহে কয়েকশ লোকের সঙ্গে মিশেছিলেন স্বাস্থ্যমন্ত্রী। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী বরিস জনসনের সঙ্গে ডাউনিং স্ট্রিটে একটি সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন তিনি। পরে নাদাইন ডরিস শুক্রবার অসুস্থ হয়ে পড়েন এবং গতকাল মঙ্গলবার রাতে তার রোগ নির্ণয় করা হয়।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বৃহস্পতিবার বরিস জনসনের সঙ্গে ডাউনিং স্ট্রিটে সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেওয়ার পর বরিস জনসন ও তার বাগদত্তা কেরি সাইমন্ডসের সঙ্গে দশ নম্বরে একটি সংবর্ধনা অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন। 

এক বিবৃতিতে তিনি বলেন, আমি নিশ্চিত করতে পারি যে, করোনভাইরাসটির জন্য ইতিবাচক পরীক্ষা করেছি। ইংল্যান্ডের জনস্বাস্থ্য বিভাগ বিস্তারিত সন্ধান শুরু করেছে এবং আমার সংসদীয় এলাকায় তাদের পরামর্শগুলি নিবিড়ভাবে অনুসরণ করছে। আমি পিএইচই এবং অসাধারণ এনএইচএস কর্মীদের ধন্যবাদ জানাতে চাই, যারা আমাকে পরামর্শ এবং সহায়তা দিয়েছিলেন।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি