ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিনহা হত্যায় এসপিকে আসামি করার আবেদন খারিজ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৩, ১০ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২১:৪২, ১০ সেপ্টেম্বর ২০২০

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যায় কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে আসামি করতে বাদির আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। এদিকে টেকনাফে ক্রসফায়ারে হত্যার অভিযোগে বরখাস্ত ওসি প্রদীপসহ ৫৬ জনের বিরুদ্ধে আরও দুইটি মামলা হয়েছে।

সিনহা হত্যা মামলার বাদী শারমীন শাহরিয়ার ফেরদৌস কক্সবাজার জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে এসপি এবিএম মাসুদ হোসেনকে মামলার আসামি করতে আবেদন করেন। শুনানী শেষে আবেদনটি খারিজ করে দেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফরিদুল আলম জানান, আদালত বলেছে তদন্তে কেউ বাধা দিলে তদন্ত কর্মকর্তাই ব্যবস্থা নিতে পারেন। 

এর আগে বাদি শারমীন শাহরিয়ার ফেরদৌস তার আবেদনে অভিযোগ করেন, এসপি মাসুদ হোসেন আসামিদের পরোক্ষ ও প্রত্যক্ষভাবে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বলেন, ‘উনি যেমন ডিভিশন দিচ্ছেন। ওনার ক্ষমতার অপপ্রয়োগ করছেন। ফোনালাপও দেখেছেন আপনারা। আমার ভাইকে মানহানি করেছেন তারা। সিনহাকে হত্যার পর তাৎক্ষনিক এক সংবাদ ব্রিফিং এ তিনি বললেন, সিনহার সঙ্গে ইয়াবা পাওয়া গেছে। ওটা কিন্তু তিনি বলতে পারেন না।’ 

এ দিকে টেকনাফের দুইজনকে ক্রসফায়ারের নামে হত্যার অভিযোগে বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাসসহ ৫৬ জনের বিরুদ্ধে আদালতে আরও দুটি মামলা হয়েছে। বাহারছড়ার নুরুল আমিন ও মো. সেলিম বাদি হয়ে এই মামলার করেন। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি