ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিনহা হত্যা; স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিলেন ৩ সাক্ষী

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৮, ২ সেপ্টেম্বর ২০২০

সিনহা হত্যার তিন সাক্ষী

সিনহা হত্যার তিন সাক্ষী

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার ৩ সাক্ষী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় তাদেরকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার (২ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত থেকে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে এদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই তিন সাক্ষী জৈষ্ঠ্য বিচারক তামান্না ফারাহর খাস কামরায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। এই সাক্ষীরা হলেন- টেকনাফের মারিশবুনিয়া এলাকার নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ। 

মামলার তদন্ত কর্মকর্তা ও র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার খাইরুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার (১ সেপ্টেম্বর ) ১২টার দিকে এ তিনজনকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ্’র আদালতে তাদেরকে হাজির করে ৪ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত দ্বিতীয় দফা ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। কিন্তু এই তিন দিনের রিমান্ডের প্রথম দিনেই সিনহা হত্যা মামলার গুরুত্বপূর্ণ তথ্য স্বীকার করেন তারা। এজন্য তাদেরকে আজ (২ সেপ্টেম্বর) সাড়ে ১০টার দিকে আদালতে নিয়ে আসা হয়। দীর্ঘ সময় ধরে আদালতে স্বীকারোক্তি শেষে এই তিনজনকে বিকালে কারাগারে পাঠিয়েছে আদালত।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। মেজর সিনহা খুনের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে ১০ আগস্ট মারিশবুনিয়া এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি