ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বালিশকাণ্ডের ঘটনায় ৭ জনকে দুদকের জিজ্ঞাসাবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১০, ১১ নভেম্বর ২০১৯

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসন নির্মাণে দুর্নীতির বিষয়টি অনুসন্ধানে পাবনা গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহাসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ সোমবার কমিশনের প্রধান কার্যালয়ে সকাল ১০টা থেকে উপ-পরিচালক মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি দল তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে বলে জানান দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য‌্য।

জানা যায়, গণপূর্তের ৩৩ প্রকৌশলীকে তলবি নোটিশ পাঠান দুদক উপপরিচালক মো. নাসির উদ্দিন। এরই অংশ হিসেবে আজ ৭ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যা চলবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত।

আজ যাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তারা হচ্ছেন- পাবনা গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা ও রাজশাহী সার্কেলের উপ-সহকারী প্রকৌশলী মো. আহসানুল হক, রাজশাহী গণপূর্ত অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নজিবুর রহমান, সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শফিকুর রহমান, পাবনা গণপূর্ত সার্কেলের সহকারী প্রকৌশলী রাকিবুল ইসলাম, মো. রওশন আলী ও রাজশাহী সার্কেলের উপ-সহকারী প্রকৌশলী খোরশেদা ইয়াছরিবা।

এর আগে গত ৬ ও ৭ নভেম্বর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী (বর্তমানে ওএসডি) মাসুদুল আলমসহ ১৪ প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করে দুদক।
এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি