ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নতুন উদ্যোক্তা- ফ্যাশন ডিজাইনারদের জন্য ‘এম গার্লস’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫১, ২৬ সেপ্টেম্বর ২০২১

আধুনিক মানুষেরা ঝুঁকছেন ট্রেন্ডি ফ্যাশনের দিকে আর আইকনিক ফ্যাশন গ্যারেজ তা দিচ্ছে পোশাকের ক্যানভাসে। ট্রেন্ডি, ক্যাজুয়াল, এক্সটিক, ভাইব্রেন্ট, স্ট্রিট ও এলিগ্যান্ট রেডি টু ওয়ার নতুন ওমেন কালেকশন এবারও আইকনিকের ঘরে। 

স্টোরে তাই চলতি ফ্যাশনের সবই থাকছে রঙ এবং প্যাটার্ন ভিন্নতায়। তবে আপকামিং নতুন পোশাক ট্রেন্ড পরিচিতির পাশাপাশি এবার আইকনিক ফ্যাশন গ্যারেজ নিয়েছে ব্যতিত্রুমী উদ্যোগ। নতুন এফ কমার্স উদ্যোক্তা ও ডিজাইনারদের নিয়ে চালু করতে যাচ্ছে আন্তর্জাতিক প্ল্যাটফর্ম “এম গার্লস”। 

এই ইন্টারেক্টিভ সোশ্যাল মিডিয়া গ্রুপ, মোট ১০০ জন নারী উদ্যোক্তাতে মুলত আইকনিক প্ল্যাটফর্মে ক্রেতাদের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডের সাথে পরিচয়ের যোগসূত্র তৈরির একটি প্রয়াস।  

আইকনিকের উদ্যোক্তা তাসলিমা মলি জানান,  ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জাস লুকে উপস্থাপনার জন্য উজ্জ্বল রঙের পোশাকের নতুন সংগ্রহ প্রতিমাসেই থাকছে আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ। মুলত পণ্যের ডিজিটাল ইন্টারেক্টিভ উপস্থাপনা, প্রতি মাসেই নতুন পণ্যের ফটোশ্যুট- করা হবে। থাকবে শোরুমে পণ্য বিক্রি ছাড়াও নতুন নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে আন্তর্জাতিক বাজারে বিপননের সুবিধাও। 

“এম গার্লস” মূলত এফ কমার্সে আগ্রহী নতুন নারী উদ্যোক্তা এবং ডিজাইনারদের প্রতিভা বিকাশে সাহায্য করবে।  ইতিমধ্যে আইকনিক এর ফেসবুক পেইজে (fb/ Iconic Fashion Garage) ডিজাইন জমা নেয়া শুরু হয়েছে।

উল্লেখ্য, আগামী ১ ও ২ অক্টোবর থেকে আইকনিক ফ্যাশন গ্যারেজ এর যুমনা ফিউচার পার্ক স্টোরে চালু হবে এই আয়োজনের প্রথম কার্যক্রম। ডিজাইনার শোকেসিং, বিক্রির পাশাপাশি থাকবে বিউটি টিপস, স্টাইল গাইডলাইনসহ ফ্যাশন সংশ্লিষ্ট আয়োজন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি