ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘বিরোধী সকল দলকে পদ্মা সেতুর অনুষ্ঠানে আমন্ত্রণ জনানো হবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০, ৪ জুন ২০২২ | আপডেট: ১৮:০১, ২৪ জুন ২০২২

পদ্মাসেতু নির্মাণে বিরোধীতাকারী বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জনানো হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শনিবার সকালে রাজধানীর ব্র্যাক সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান। 

তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ক্ষমতার মসনদে বসার যে রঙিন খোয়াব দেখছে বিএনপি, তা দুঃস্বপ্নে পরিণত হবে।”

বিএনপি একটা বড় দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “তারা নির্বাচনে আসুক আমরাও চাই। ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচনে অংশগ্রহণের কোন বিকল্প নেই।” 

দেশ বিদেশে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি, ১৫ আগস্টের পুনরাবৃত্তি ঘটাবে, এধরণের বক্তব্য যারা দিচ্ছে তাদের সমলানোর জন্য বিএনপি মহাসচিবকে আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “না হলে এর পরিণতি হবে ভয়াবহ।” 

এর আগে ব্র্যাকের উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণপ্রাপ্ত নারী গাড়িচালকদের প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

এসময় তিনি  নারী ড্রাইভারদের রাস্তায় গাড়ী চলাচল নিরাপদ জানিয়ে বলেন নারী ড্রাইভারদের নিয়োগের বিষয় অগ্রাধিকার দিতে হবে।

ব্রাকের নির্বাহী পরিচালক আশিফ সালেহের সভাপতিত্বে রাজধানীর ব্র্যাক সেন্টারে “গ্রাজুয়েশন অফ উইমেন ড্রাইভার: এ স্টেপ টোয়ার্ডস রোড সেফটি” শীর্ষক এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর মারসি মিয়াং টেমবন, বিআরটিএ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম।

পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব্রাক ড্রাইভিং স্কুলে প্রশিক্ষণপ্রাপ্ত নারী গাড়িচালকদের মাঝে সনদপত্র বিতরণ করেন।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি