ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পদ্মা সেতুতে নাট খোলা বায়েজীদ করতেন ছাত্রদল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭, ২৬ জুন ২০২২ | আপডেট: ২১:২৩, ২৬ জুন ২০২২

পদ্মা সেতুর রেলিংয়ের স্ক্রু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা যুবকের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার তেলীখালী গ্রামে। বায়েজীদ ছাত্রদল করতেন বলে জানা গেছে। বর্তমানে সে ঢাকায় ব্যবসার সঙ্গে জড়িত বলে জানিয়েছেন এলাকাবাসী ও পটুয়াখালী বিএনপি নেতাকর্মীরা। 

বিএনপির একাধিক নেতাকর্মী জানান, বায়েজীদ এক সময় ছাত্রদলের সক্রিয় কর্মী ছিলেন। পটুয়াখালীতে বিএন‌পি ও ছাত্রদ‌লের মি‌ছিল-মি‌টিং‌য়ে নিয়মিত অংশ নিতেন তিনি।

বায়েজীদ জেলা স্বেচ্ছা‌সেবক দ‌লের সাধারণ সম্পাদক এনা‌য়েত হো‌সেন মোহ‌নের নিকটাত্মীয় বলে জানা গেছে। তবে মোহন আত্মীয়তার সম্পর্ক অস্বীকার করে গণমাধ্যমকে বলেন, বায়েজীদ আমার আত্মীয় নন। তিনি জেলা ছাত্রদলের সা‌বেক সভাপ‌তি গাজী আশফাকুর রহমান বিপ্লবের অনুসারী ছিলেন। বিপ্লব এখন যুবদল করেন। 

এর আগে পদ্মা সেতু রেলিংয়ের স্ক্রু খুলে ফেলার কারণে বায়েজীদকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। 

রোববার বিকেলে সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাজধানীর শান্তিনগর এলাকা থেকে স্ক্রু খোলা ওই যুবককে আটক করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে শনিবার পদ্মা সেতু খুলে দেয়ার পর থেকে বিপুলসংখ্যক মানুষ সেতুতে ওঠে ছবি তুলতে থাকে। রোববার সকাল থেকে যানচলাচল শুরু হলে সাধারণ মানুষও সেতুতে ওঠে পড়ে। অনেকে ছবি তোলে, ভিডিও করে। এ সময় বায়েজিদ তালহা নামের টিকটকার সেতুর নাট বল্টু খোলার ৩৪ সেকেন্ডের একটি ভিডিও করে।     

এরপর ভিডিওতে সে বলে, ‘এই লুজ দেহি, লুজ নাট, আমি একটা ভিডিও করতেছি, দেহ। এই হলো পদ্মা সেতু আমাদের...পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মাসেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’

রবিবার সকাল থেকেই স্যোশাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হলে এ নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তাকে গ্রেফতারের দাবি জানান। 

এরপর রোববার বিকেলে সিআইডি তাকে গ্রেফতার করে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি