ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মরা গাঙে ভিড়েছেন কামাল-মান্না-রব: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৫, ১৪ অক্টোবর ২০১৮

বিএনপির সঙ্গে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্ব গঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যেফ্রন্টের কড়া সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, মরা গাঙে ভিড়েছেন ড. কামাল। তাঁর সঙ্গী হয়েছেন রব (জাসদ সভাপতি আ স ম আবদুর রব) ও মান্না (নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না)।   

আজ রোববার মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর নামফলক উন্মোচন ও কয়েকটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিকালে মাদারীপুরের শিবচরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. কামাল হোসেন ‘মরা গাঙে’ যোগ দিয়েছেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন, মান্না (নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না), রব (জেএসডি সভাপতি আ স ম আবদুর রব)— তাদের সঙ্গে ঐক্য করেছেন। তারা কী করতে পারবেন? তারা কী করতে চান? বাংলাদেশের উন্নয়ন তারা চোখে দেখেন না।

ড. কামালদের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, দেশের এতো যেন উন্নয়ন তা তাদের চোখে পড়ে না। তারা নাকি ‍দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, গণতন্ত্রের বিরুদ্ধে কথা বলে, মানবাধিকারের কথা বলে, সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে। আপনারা দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন আবার হাত মিলিয়েছেন দুর্নীতির মামলায় দণ্ডিতদের সঙ্গে। আপনারা হাত মিলিয়েছেন আগুণ সন্ত্রাসীদের সঙ্গে। হাত মিলিয়েছেন লুটেরাদের সঙ্গে, যারা এতিমের টাকা লুটে খেয়েছে।  

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির পলাতক চেয়ারম্যান দুর্নীতিবাজের সঙ্গে ড. কামাল হোসেন গং ঐক্য করেছে। যারা নীতিবাগীশ বড় বড় কথা বলে, তাদের সঙ্গে ড. কামাল হোসেন ঐক্য করেছে।

এ সংক্রান্ত  আরো খবর

রতনে রতন চেনে শিয়ালে চেনে কচু: ড. কামালকে প্রধানমন্ত্রী

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি