ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কোভিড-১৯: মিডিয়া সেলের প্রধানকে বদলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৯, ১৮ জুন ২০২০

করোনা ভাইরাস বা কোভিড-১৯ সংক্রান্ত মিডিয়া সেলের প্রধানকে বদলি করেছে সরকার। আজ বৃহস্পতিবার মিডিয়া সেল থেকে অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান খানকে সরিয়ে কৃষি মন্ত্রণালয়ের বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের (বারটান) নির্বাহী পরিচালক পদে বদলি আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এর আগে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ও দুই অতিরিক্ত সচিবকে বদলি করা হয়েছিল।

গত ১৪ এপ্রিল অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান খানকে প্রধান করে পাঁচ সদস্যের মিডিয়া সেল গঠন করা হয়। দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নেওয়া বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সঠিক তথ্য গণমাধ্যমকে জানানোই ছিল এ সেলের কাজ। 

গত ৪ জুন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে পরিকল্পনা বিভাগের সচিব হিসেবে বদলি করা হয়েছে। স্বাস্থ্য সেবা বিভাগের দায়িত্বে আনা হয়েছে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল মান্নানকে। সচিব আসাদুলকে বদলির ৪ দিনের মাথায় গত ৮ জুন স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব (হাসপাতাল অনুবিভাগ) মো. সিরাজুল ইসলামকে রেলপথ মন্ত্রণালয়ে এবং অতিরিক্ত সচিব (ওষুধ প্রশাসন অনুবিভাগ) মো. ইসমাইল হোসেনকে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি