ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১, || ফাল্গুন ১৮ ১৪২৭

বঙ্গবন্ধু ও বাংলাদেশ একইসূত্রে গাঁথা: প্রবাসী কল্যাণমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৯, ২৩ জানুয়ারি ২০২১ | আপডেট: ২২:৪০, ২৩ জানুয়ারি ২০২১

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ একইসূত্রে গাঁথা। বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্বে আমরা বাংলাদেশ রাষ্ট্র উপহার পেয়েছি। আজ তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা এদেশের নাগরিকদের অন্ন, বস্ত্র ও নিরাপদ বাসস্থানের নিশ্চয়তা দিচ্ছেন।

তিনি আজ শনিবার সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, এই দেশ ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের। তাই দেশের উন্নয়নে এবং সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে আমাদের সহযোগিতা করুন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। আজ প্রথমবারের মতো একযোগে সারাদেশে ৬৯ হাজার ৯শত ৪টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ নতুন ঘর নির্মাণ করে উপহার হিসেবে দেয়া হচ্ছে।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ২৭০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, সহকারী কমিশনার (ভূমি) এ. কে. এম. নূর হোসেন নির্ঝর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু প্রমুখ।

পরে মন্ত্রী গোয়াইনঘাট উপজেলার অর্ধশত কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন, ফলক উন্মোচন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আরকে//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি