ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বিশিষ্ট সংগঠক শিপু তালুকদার আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ১৭ জুলাই ২০২১ | আপডেট: ১৯:১৪, ১৯ জুলাই ২০২১

চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ মুন্সেফ পাড়ার বাসিন্দা বিশিষ্ট সংগঠক এবং সমাজকর্মী মাসুদুর রহমান শিপু তালুকদার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শনিবার (১৭ জুলাই) সকাল ১০.২৫ মিনিটে ঢাকা ফেমাস স্পেশালিস্ট  হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাসুদুর রহমান শিপু তালুকদার এর প্রথম নামাজে জানাজা বাদ আসর চাঁদপুর শহরের চিশতিয়া জামে মসজিদ সংলগ্ন হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। বাদ মাগরিব দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসাদী তালুকদার বাড়ি প্রাঙ্গণে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

গত ৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে জরুরী ভিত্তিতে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

‌মাসুদুর রহমান শিপু তালুকদারের পিতা আতিকুল্লাহ তালুকদার ছিলেন চাঁদপুর শহরের ৩নং কয়লা ঘাট এলাকার ব্যবসায়ী। ৫ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। তার মৃত্যুতে গোটা উপজেলায় রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। মরহুমের রুহের মাগফেরাতের জন্য তার স্বজন, বন্ধু ও সুহৃদদের প্রতি অনুরোধ জানানো হচ্ছে।
   
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি