ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মহান স্বাধীনতা দিবসে ব্যাংকার্স ওয়েল ফেয়ার ক্লাব বাংলাদেশ’র শ্রদ্ধা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৫, ২৬ মার্চ ২০২৩ | আপডেট: ১৬:৪৬, ২৬ মার্চ ২০২৩

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর পক্ষ থেকে ধানমন্ডির ৩২ নাম্বারে মহান স্বাধীনতার স্থপতি, স্বাধীনতা সংগ্রামের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকার্স ওয়েল ফেয়ার ক্লাব বাংলাদেশ এর সভাপতি ড. তাপস চন্দ্র পাল,সহ সভাপতি কুদরত এ হায়াত খান, সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম খন্দকার, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, সাহিত্য সম্পাদক কথাসাহিত্যিক ড. শামীম আরা, প্রচার সম্পাদক লায়ন মোঃ আবুল হাশেম, ত্রাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক চৌধুরী বাশার ওয়াদুদ সুমন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন মালাকার, মোঃ মোবারক হোসেন প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা বলেন, আজকের এই দিনে প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দেন। এরপর ১৯৭১ সালে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা অর্জন করি স্বাধীনতা। আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি বীরমুক্তিযোদ্ধাদের। আমরা স্মরণ করি ত্রিশ লক্ষ শহীদ আর দুই লক্ষ মাবোনদের, তাদের সম্ভ্রম এর বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ২০২১ সালের ভিশন বাস্তবায়ন হয়েছে। অর্থনীতির সূচক সমৃদ্ধ হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ২০৪১ সালে উন্নত বাংলাদেশ তথা স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য ব্যাংকিং সেক্টরের কর্মকর্তা কর্মচারীরা কাজ করে যাবে।

সংগঠনের সভাপতি ড. তাপস চন্দ্র পাল বলেন, স্বাধীনতার এই মাসে আমরা স্মরণ করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তার আত্মত্যাগ বাঙালি কখনো ভুলবে না। আমরা শ্রদ্ধা জানাই মহান মুক্তিযুদ্ধের বীরমুক্তিযোদ্ধাদের। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা, একটি স্বাধীন সার্বভৌম দেশ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি