ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

সাভারে বাস উল্টে মা-মেয়ের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৭, ১৭ ডিসেম্বর ২০১৮

ঢাকার উপকন্ঠ সাভারে একটি যাত্রীবাহি বাস উল্টে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ২০ যাত্রী। আজ সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসির সামনে এ সড়ক দূর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে সড়ক দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ওয়েলকাম পরিবহনের একটি যাত্রীবাহি বাস গাজীপুরের চন্দ্রা থেকে সাভার যাচ্ছিলো। বাসটি মহাসড়কের বিপিএটিসির সামনে পৌঁছালে বিট দেখে ব্রেক করায় মহাসড়কের উপর উল্টে যায়।

এ সময় বাসের একজন মহিলা যাত্রী ও তার কোলে থাকা মেয়ে শিশু বাসের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ যাত্রী। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে।

এদিকে যাত্রীবাহি বাসটি মহাসড়কের উপর উল্টে যাওয়ায় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় এবং দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ট্রাফিক পুলিশের একটি রেকার ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করলে নীচ থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করেন পুলিশ।

প্রাথমিকভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

কেআই/ 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি