ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

খুলনা বিভাগে মহাজোটের বাইরে কোনও বিজয়ী নেই [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ৩১ ডিসেম্বর ২০১৮

খুলনা বিভাগের ৩৬টি আসনের মধ্যে সবক’টি আসনই পেয়েছে মহাজোট। এর মধ্যে আওয়ামী লীগ ৩৪টি আসন গেছে আওয়ামী লীগের ঘরে।

এছাড়া একটি আসনে জিতেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। আরেকটি পেয়েছে ওয়ার্কার্স পার্টি। নড়াইল থেকে বিশাল জয় পেয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

খুলনা বিভাগের মেহেরপুরের দুটি আসনেই জিতেছে আওয়ামী লীগের প্রার্থীরা। মাগুরার একটিতে জিতেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মো. সাইফুজ্জামান শিখর ও ক্রিড়া প্রতিমন্ত্রী বীরেণ শিকদার।

নড়াইল থেকে বড় জয় পেয়েছেন ক্রিকেটার মাশরাফি বিন মোর্ত্তাজা। চুয়াডাঙ্গার দুটিতেই জিতেছেন আওয়ামী লীগ প্রার্থীরা। ঝিনাইদহের চারটি আসনই গেছে আওয়ামী লীগের ঘরে।

বাগেরহাটে জিতেছেন জাতির পিতা বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন ও তার ছেলে শেখ তন্ময়। জয় পেয়েছেন সাবেক মন্ত্রী মোজাম্মেল হোসেন।

সাতক্ষীরা থেকে জিতেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক। কুষ্টিয়া থেকে জয় পেয়েছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। যশোরের ৬টি আসনেই জিতেছেন আওয়ামী লীগ প্রার্থীরা। জয় পেয়েছেন কাজী নাবিল আহমেদ, প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক।

খুলনা থেকে জিতেছেন বঙ্গবন্ধুর আরেক ভ্রাতুষ্পুত্র শেখ সালাউদ্দিন, সাবেক প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান সাবেক ফুটবলার আবদুস সালাম মুর্শেদী।

ভিডিও: 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি