ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কর্মকর্তাসহ ১৭ র‌্যাব সদস্য করোনাক্রান্ত

সৌরভ ইমাম

প্রকাশিত : ২২:৫৯, ২৯ এপ্রিল ২০২০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর প্রধান কার্য্যালয়ের একজন উপ-পরিচালক, একজন সিনিয়র সহকারী পরিচালক, দুইজন সহকারী পরিচালক, সৈনিক সহ ৩৯ জন্য আইসোলেশনে রয়েছেন। তবে তাদের মধ্যে ১৭ জন হয়েছেন করোনায় আক্রান্ত। অন্যদের রিপোর্ট অদ্যবধি পাওয়া যায়নি। বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, আক্রান্তদের মধ্যে করোনার কোন উপসর্গ ছিল না। মূলত র‌্যাবের সদস্যরা জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করতে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছে। ফলে র‌্যাবের কেউ যদি আক্রান্ত হয় তার থেকে যেন অন্যদের মধ্যে ছড়াতে না পারে সেজন্য নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত র‌্যাব-১১ এর ২১১ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে ৯০ জনের রিপোর্ট এসেছেন। তার মধ্যে ১৭ জন কোভিড-১৯ পজেটিভ আর অন্যদের নেগেটিভ এসছে। ১২১ জনের রিপোর্ট এখনও আসেনি।

র‌্যাব-১১ এর সিও লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, ‘র‌্যাব সদস্যদের মধ্যে উপসর্গ দেখা দিলেই হোম কোয়ারেন্টিন ও আইসোলেশনে রাখা হচ্ছে। এ মুহূর্তে র‌্যাবের ৩৯ জন সদস্য আইসোলেশনে আছে। তাদের মধ্যে ১৭ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন। আর এ ১৭ জন কোভিড-১৯ পজেটিভ।’ তিনি আরো বলেন, ‘আমার সহকর্মীরা আক্রান্ত হচ্ছেন তাই আমিও নমুনা পরীক্ষা করিয়েছি। আমার রিপোর্টে কোভিড-১৯ নেগেটিভ এসেছে।’

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি