ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

দেশের মানুষ পরিবর্তন চায় সুশাসন চায়: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ১০ জুন ২০১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, একমাত্র জাতীয় পার্টিই পারে দেশে সুশাসন এনে দিতে, জাতীয় পার্টি সরকার গঠন করলে দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। 

রোববার বেলা সাড়ে ১১টায় উলিপুর স্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে দেশে দুর্নীতি ছিল না, মাদক ছিল না। এখন দুর্নীতিতে দেশ ছেঁয়ে গেছে, মাদকে দেশ ভরে গেছে। বাংলার মানুষ আজ ভাল নেই, বাংলার যুব সমাজ আজ ভাল নেই, দেশের মানুষ পরিবর্তন চায়, সুশাসন চায়।

দেশে মানুষ খুন হচ্ছে, গুম হচ্ছে। কিন্তু বিচার পাচ্ছে না। আজকে বিচার ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। আমরা ক্ষমতায় থাকাকালে যত উন্নয়ন করেছি, আর কোনও সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।

তিনি আরও  বলেন, আমি জেলে থাকাকালীন উলিপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। আপনাদের ভোটেই আমি জেল থেকে মুক্তি পেয়েছি। আপনাদের কথা আমি সারাজীবন স্মরণ রাখব।

এরশাদ তার বক্তব্যে আওয়ামী লীগ ও বিএনপিকে ইঙ্গিত করে বলেন, দেশের মানুষ ওই দুই দলকে ক্ষমতায় আর দেখতে চায় না। দেশের মানুষ এবার পরিবর্তন চায়, মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এ সময় উপস্থিত হাজার হাজার জনতা হাত উঁচিয়ে তাকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, জিয়াউদ্দিন বাবলু এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কুড়িগ্রাম-৩ আসনের জাপা মনোনীত প্রার্থী সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকার প্রমুখ।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি