ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শেখ হাসিনা`র কর্মী: মোহাম্মদ এ আরাফাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৪, ৩১ আগস্ট ২০২৩ | আপডেট: ২২:৫৫, ৩১ আগস্ট ২০২৩

আজ ৩১ আগস্ট, বৃহস্পতিবার, দুপুর ২টায়, কড়াইল আদর্শনগর এলাকায় পানির পাম্প, রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেন, কড়াইল আদর্শনগর এলাকায় বসবাসরত সাধারণ জনগণ দীর্ঘদিন ধরে সুপেয় পানির সমস্যায় ভুগছেন। সাধারণ জনগণের এই কষ্ট লাঘবের জন্য আমি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পরেই পানির পাম্পটি দ্রুত উদ্বোধনের তাগিদ দেই। এছাড়া বস্তির ভিতরের রাস্তাগুলোর অবস্থা খুবই খারাপ। পর্যায়ক্রমে এসব রাস্তাগুলো সংস্কার করা হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ জনগণের ক্ষমতায়নের রাজনীতিতে বিশ্বাস করে। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র কর্মী। অপরদিকে আমাদের প্রতিপক্ষরা স্বাধীনতাবিরোধী, বাংলাদেশবিরোধী, মিথ্যাচারের অপরাজনীতি করে। তারা জনগণের ক্ষমতায়নে বিশ্বাস করে না। রাজনীতিতে বিএনপি-জামাত যেই মিথ্যাচার করছে, তা আমাদের মোকাবিলা করতে হবে সত্য দ্বারা। এ জন্য আপনাদের দায়িত্ব নিতে হবে। এছাড়া হত্যা-খুন, অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, বোমাবাজির অপরাজনীতি বাংলার মাটি থেকে চিরতরে দূর করতে হবে। 

তিনি আর বলেন, আমাদেরকে দায়িত্বশীল নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আমাদের বঙ্গবন্ধুর আদর্শের কর্মীবাহিনী গড়তে হবে। শেখ হাসিনার সৃষ্ট উন্নয়নশীল বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মেধাভিত্তিক রাজনীতি, মুক্ত চিন্তার বিকাশ ও দক্ষ মানবশক্তির বিকল্প নাই।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াকিল উদ্দিন, বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলালসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

কেআই//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি