ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

রাজধানীতে সপ্তাহব্যাপী গণসংযোগ করবে আওয়ামী লীগ : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০২, ৩০ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজধানীতে আগামীকাল থেকে শুরু হচ্ছে আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি। আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকদের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা প্রতিদিন চারটি ভাগে ভাগ হয়ে রাজধানীর তিনটি করে মোট ১২টি ওয়ার্ডে এ কর্মসূচি পালন করবেন।

আজ রোববার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সেতুমন্ত্রী আরও বলেন, আগামী কাল থেকে আমরা ঢাকা শহরে সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি পালন করব। দলের চার যুগ্ম-সাধারণ সম্পাদকদের নেতৃত্বে চারটি টিমে ভাগ হয়ে এ কর্মসূচি পরিচালনা করা হবে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের নেতৃত্বে বিকেল চারটায় ওয়ারী থানার তিনটি ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালিত হবে। এ টিমে দলের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃনালকান্তি দাস, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।
রাজধানীর মোহাম্মদপুর এলাকার তিনটি ওয়ার্ডে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে গণসংযোগ কর্মসূচি পরিচালিত হবে। এ সময় দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আব্দুস সাত্তারসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

রাজধানীর উত্তরার তিনটি ওয়ার্ডে সকাল এগারোটায় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপুমণি এমপির নেতৃত্বে গণসংযোগ কার্যক্রম পরিচালিত হবে। এ টিমে দলের সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এবং শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপাসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

রাজধানীর পল্টন এলাকার তিনটি ওয়ার্ডে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপির নেতৃত্বে গণসংযোগ কার্যক্রম পরিচালিত হবে। এ কর্মসূচিতে দলের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি